দিনাজপুর শহরতলির পুনর্ভবা নদীতে গোসল করতে নেমে তিন স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ৪টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল শহরের বাঙ্গিবেচা ঘাট এলাকায় নদী থেকে তিন স্কুলছাত্রের লাশ উদ্ধার করে বলে জানান দিনাজপুর কোতোয়ালি থানার ওসি এ কে এম খালেকুজ্জামান।

ওই তিন বন্ধু হলো— ঘাসিপাড়া মহল্লার আফসার নান্নুর ছেলে সিরাজউদ্দিন নয়ন (১৫), একই বাড়ির ভাড়াটিয়া সাহাবুদ্দিনের ছেলে রাজ (১৫) ও ইকবাল হোসেনের ছেলে নাদিম (১৪)।

স্থানীয়রা জানায়, মরা পুনর্ভবা নদীতে গোসল করতে নামে তিন বন্ধু। নদীতে নামার পর তলিয়ে যায় তারা। নদীর তীরে তাদের ব্যবহৃত সাইকেল এবং পরনের কাপড় পাওয়া গেছে। খবর পেয়ে নদীতে জাল ফেলে ও বিভিন্নভাবে উদ্ধার তৎপরতা শুরু করে স্থানীয়রা।

ঘাসিপাড়া মহল্লার বাসিন্দা শাহাবউদ্দিনের ছেলে রাজ নবম শ্রেণি এবং আফসার উদ্দিন নান্নুর ছেলে নয়ন দশম শ্রেণির শিক্ষার্থী। তারা সম্পর্কে চাচাতো ভাই। একই মহল্লার ভাড়াটিয়া বাসিন্দা ইকবাল হোসেনের ছেলে নাদিম আহমেদ কালু অষ্টম শ্রেণির শিক্ষার্থী। নদীতে একসঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হয় তারা। নদীর তীরে তাদের সাইকেল ও কাপড় পড়ে থাকতে দেখে সন্ধান চলে তাদের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here