ড্যানিয়েল ওয়াটকে নিশ্চয়ই সকলের মনে থাকার কথা। ইংল্যান্ডের সেই মহিলা ক্রিকেটার যিনি বিরাট কোহলির প্রেমে হাবুডুবু খেয়েছিলেন। এমনকী তাঁকে বিয়ে করার জন্য প্রস্তাবও দিয়েছিলেন। এই ঘটনায় ভারতীয় মিডিয়ায় হুলুস্থুল পড়েছিল। চলতি আইপিলে ফের শিরোনামে উঠে এলেন ড্যানিয়েল ওয়াট। এবারও সৌজন্যে, সেই কোহলিকে নিয়ে!

ম্যাচটা চলছিল হায়দরাবাদ সানরাইজ়ার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে। মাত্র ৫১ বলে বিরাট ৭৫ রানের একটা ইনিংস খেলেন। এই ইনিংস দেখার পরে নিজেকে আর ধরে রাখতে পারেন নি ড্যানিয়েল। তিনি টুইট করে জানিয়েছেন, “কোহলি আবার নিজেকে প্রমাণ করে দেখাল।”

তবে এটাই প্রথম নয়, ইতিপূর্বেও ড্যানিয়েল টুইটারের মাধ্যমে “বিরাট বন্দনা” করেছিলেন। তিনি লিখেছিলেন, “খোলি (পড়ুন কোহলি) ম্যারি মি।” এর জবাবে অন্য এক কোহলি ভক্ত লিখেছিলেন যে কোহলিকে তাঁর পাওয়া একেবারেই সম্ভব নয়। কারণ তখন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে কোহলির প্রেমপর্ব চলছে। সেই টুইট দেখে খানিকটা মুষড়েই পড়েছিলেন ড্যানিয়েল।

বিরাট কোহলির মহিলা সমর্থকেরা এই ঘটনায় হয়ত কিছুটা চটে গেছেন। কেউ বা আবার মজার ছলে উড়িয়ে দিয়েছেন। তবে অনেকেই এই ধারণা করছেন যে অনুষ্কার সঙ্গে এখন সম্পর্কের শীতলতা চলার কারণেই ফের কোহলির জীবনে ফিরে আসতে চাইছেন ড্যানিয়েল। সত্যিই কী তাই !

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here