রাজধানীর কলাবাগানে ২ জনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া আহত হয়েছেন আরো দুই জন। সোমবার বিকেলে উত্তর ধানমন্ডির কলাবাগানের ৩৫ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

পুলিশের ধানমন্ডি জোনের সহকারী কমিশনার রেজাউল ইসলাম জানান, কয়েকজন দুর্বৃত্ত তাদেরকে চাপাতি দিয়ে কুপিয়ে ফাঁকা গুলি করে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৪-৫ জন দুর্বৃত্ত বাসায় ঢুকে তাদেরকে কুপিয়ে ফাঁকা গুলি করে পালিয়ে যায়। তাদের সঙ্গে থাকা একটি ব্যাগও ফেলে যায় দুর্বৃত্তরা। পুলিশ ব্যাগটি উদ্ধার করেছে।

বাসার নিরাপত্তাকর্মী পারভেজ জানান, বিকেল সাড়ে ৪টার দিকে কয়েকজন দুর্বৃত্ত গেটে এসে বলে জুলহাস সাহেবের একটি পার্সেল আছে। ব্যাগটি নিয়ে যখন আমি জুলহাস সাহেবের বাসায় প্রবেশ করি, তখন ৩ জন আমার সঙ্গে বাসায় প্রবেশ করে।  বাসায় প্রবেশের সঙ্গে সঙ্গে তারা আমার মাথার পিছনে আঘাত করে এবং আমি অজ্ঞান হয়ে যাই।

রমনা বিভাগের উপ-কমিশনার আব্দুল বাতেন বলেন, দুটি মরদেহ উদ্ধার করেছি। নিহতদের একজন মার্কিন দূতাবাসের সাবেক প্রটোকল অফিসার ও বর্তমানে দাতা সংস্থা ইউএস এইডের কর্মকর্তা জুলহাস মান্নান। নিহত অপর ব্যক্তির নাম নাম তনয়। তিনি জুলহাসের বন্ধু বলে ধারণা করছে পুলিশ।

উল্লেখ্য, সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনির খালাত ভাই জুলহাস বাংলাদেশে প্রকাশিত প্রথম সমকামীদের পত্রিকা ‘রূপবান’ এর সম্পাদক। এর আগে শনিবার (২৩ এপ্রিল) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক রেজাউল করিম সিদ্দিকীকেও একই কায়দায় খুন করা হয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here