রাজধানীর কলাবাগানে সোমবার সন্ধ্যায় সাবেক মার্কিন রাষ্ট্রদূত ড্যান মজিনার প্রটোকল অফিসার ও ইউএসএইড-এর কর্মকর্তা জুলহাস মান্নান ও তার বন্ধু তনয়কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যা করে পালিয়ে যাওয়ার সময় তাদের হামলায় আহত হয়েছে আরো দুই জন। নিহত জুলহাস সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপুমনির খালাতো ভাই।

ঘটনার কয়েকজন প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল ৫টার পর পাঁচ ব্যক্তি লেকসার্কাস রোড়ের ওই বাড়িতে প্রবেশ করে। যাদের প্রত্যেকের গায়েই নীল রঙের শার্ট পরা ছিলো। এরপর তারা ওই দুইজনকে কুপিয়ে হত্যা করে।

উলেখ্য, পৃথিবীর অনেক আধুনিক দেশের চেয়ে বাংলাদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো’ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের এমন মন্তব্যের কয়েক ঘণ্টার মধ্যেই খোদ রাজধানীতেই এমন হামলার ঘটনা ঘটলো।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এ এফ এম রেজাউল করিম সিদ্দিকী হত্যা এবং গাজীপুরের কাশিমপুর কারাগারের কাছে সাবেক কারারক্ষীকে হত্যাসহ সাম্প্রতিক বিভিন্ন আলোচিত হত্যাকাণ্ড নিয়ে সোমবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি দাবি করেন, দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ হিসেবে দেশে নানাভাবে হত্যাকাণ্ড ঘটানো হচ্ছে। দেশি জঙ্গিরাই আইএসের নাম ব্যবহার করে এসব হত্যাকাণ্ড ঘটাচ্ছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here