অস্ট্রেলিয়ান সাবেক ক্রিকেটার শেন ওয়ার্নের বিরুদ্ধে পর্নো তারকার আনা অভিযোগ মিথ্যা। লন্ডন পুলিশ সিসিটিভি ফুটেজ ও স্বাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে স্কাইটিভির এই ধারাভাষ্যকারকে অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছে বলে জানা গেছে।

নিজের বিরুদ্ধে আনা মিথ্যা অভিযোগ থেকে মুক্তি পাওয়ার পর টুইটারে বিষয়টি শেয়ার করেন শেন ওয়ার্ন। টুইটারে তিনি বলেন, আমার বিরুদ্ধে সংবাদ মাধ্যমে প্রচারিত নির্যাতনের মিথ্যা সংবাদ দেখে আমি খুবিই অবাক হয়েছি।

পুলিশকে পুরোপুরি সহযোগিতা করেছেন বলে তার দাবি।পুলিশ সিসিটিভি ফুটেজ ও সাক্ষীদের সঙ্গে যোগাযোগ করে তাকে অভিযোগ থেকে মুক্তি দিয়েছেন বলেও টুইটার বার্তায় জানান তিনি। ওয়ার্ন বলেন, আমাকে মিথ্যা অভিযোগ থেকে মুক্তি দেওয়ার বিষয়টি জানিয়েছে পুলিশ।আমার বিরুদ্ধে আর কোনো ব্যবস্থা নেওয়া হবে না বলেও জানান লন্ডনের পুলিশ।

এর আগে, শেন ওয়ার্নের বিরুদ্ধে মারধরের অভিযোগ আনেন ভ্যালেরি ফক্স নামের এই পর্নো তারকাকে । লন্ডন শহরের একটি নৈশক্লাবে এই নারীকে ঘুষি মারার অভিযোগ করেন ভ্যালেরি।  ৩০ বছর বয়সী ভ্যালেরি অভিযোগ করেছিলেন, শুক্রবার রাতে লন্ডনের মেফেয়ারের জমকালো ‘লু লু’ বারে তার উপর চড়াও হন শেন ওয়ার্ন। এক পর্যায়ে তার মুখে ঘুষি মারেন ওই ক্রিকেটার।

তিনি টুইটার বার্তায় বলেন, আমি মিথ্যা বলছি না। তুমি বিখ্যাত বলে একজন নারীকে মারবে আর পার পেয়ে যাবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here