নুসরাত ফারিয়া। মূলত উপস্থাপনার মাধ্যমে খ্যাতি অর্জন করেন এই লাস্যময়ী। কিন্তু রুপালি পর্দায় যোগ দিতেই যেন উপস্থাপনা থেকে একেবারে হারিয়ে যান তিনি। দীর্ঘদিন ক্যারিয়ারের শুরুর এই প্লাটফর্মে দেখা যায়নি তাকে। অবশেষে আবারও উপস্থাপনায় ফিরছেন হালের আলোচিত এই অভিনেত্রী।

চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীদের নিয়ে চলচ্চিত্র শিল্পীদের নতুন একটি সংগঠন আত্মপ্রকাশ করতে যাচ্ছে আগামীকাল। নাম ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’। সোমবার রাজধানীর ঢাকা ক্লাবে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই সংগঠনের যাত্রা শুরু হবে। আর এই অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিন পর আবারও উপস্থাপনায় দেখা যাবে নুসরাত ফারিয়াকে। অনুষ্ঠানে হালের জনপ্রিয় এই নায়িকার সঙ্গে অনুষ্ঠানটি পরিচালনা করবেন আরেক জনপ্রিয় নায়িকা মৌসুমী।

জানা গেছে, বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’-এর সভাপতি প্রযোজক নাসিরউদ্দিন দিলু আর সাধারণ সম্পাদক হিসেবে আছেন পরিচালক কাজী হায়াৎ। আগামীকাল তাদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।

চলচ্চিত্র ফোরামের সঙ্গে আরও যারা থাকছেন তারা হলেন শাকিব খান, বাপ্পারাজ, মৌসুমি, ওমর সানি, আরিফিন শুভ, ববি, অমিত হাসান, নাদের চৌধুরী, বিপাশা কবির, মিষ্টি জান্নাত, জলি, শিবা শানু, কমল পাটেকার, নানা শাহ, পরিচালক জাকির হোসেন রাজু, প্রযোজক আবদুল আজিজসহ অনেকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here