তিনি চাননি তার কোনো ছবি মিডিয়ায় ফাঁস হোক। এ জন্য নেয়া হয়েছিল কড়া নিরাপত্তাব্যবস্থা। কিন্তু শেষ রক্ষা হল না, তার অদ্ভুত ছবিটি ঠিকই সামাজিক যোগাযোগমাধ্যমের টাইমলাইনে ঘুরে বেড়াচ্ছে।

অমিতাভ বচ্চন। যিনি ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় অভিনয় করছেন। ছবির চরিত্রগুলোর লুক গোপন রাখার জন্য কঠোর নিরাপত্তাব্যবস্থা নেয়া হয়।

কিন্তু সব কিছু ফাঁকি দিয়ে অমিতাভ বচ্চনের লুক ফাঁস হয়ে গেছে। ছবিতে বিগ বির দৃষ্টি আর পোশাক দেখে মনে হচ্ছে তিনি যেন হিংস্র এক যোদ্ধা।

এর আগে সেট থেকে ফাঁস হয় আমির খানের একটি ছবি। এর পর থেকেই মূলত তিনি ছবির সেটে ক্যামেরা ব্যবহার নিষিদ্ধ করেন। বন্ধ করা হয় সেলফি তোলা।

অপরিচিত কাউকে সেটে প্রবেশ ঠেকানোর জন্য নেয়া হয় অতিরিক্ত নিরাপত্তা প্রহরী। এত কিছু করেও ঠেকানো গেল না ছবি ফাঁস।

চলতি মাসের মাঝামাঝি সিনেমাটিতে আমির খানের লুক ফাঁস হলে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এতে দেখা যায়, আমির খানের অগোছালো চুল আর বিশাল গোঁফ, মুখে দাড়ি, সঙ্গে ময়লা পোশাক, আনমনে কোথাও হেঁটে যাচ্ছেন।

আমির খান, অমিতাভ বচ্চন ছাড়াও ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় অভিনয় করছেন জ্যাকি শ্রফ, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ।

যশরাজ ফিল্মস প্রযোজিত ছবিটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। এই প্রথম অমিতাভ বচ্চন ও আমির খানকে একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে। ছবিটি ২০১৮ সালের ৭ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here