আপনি এমনিতে কথাবার্তা বলতে চোস্ত। কিন্তু ‘তাঁকে’ দেখলেই আপনার গলা শুকিয়ে যায়। কথা বলতে গেলেই আমতা আমতা করেন। কিন্তু এত ভয় পেলে আপনার মনের কথা বলবেন কী করে? তাই আমাদের তরফে আপনার জন্য রইল সহজ কয়েকটি টিপস

 ‘এক কাপ চায়ে আমি তোমাকে চাই’

চায়ে না পটলে কফি তো রয়েইছে। চটপট একটা এসএমএস করে মনের মানুষটির কাছে জানতে চান, আনার সঙ্গে এক বিকেলে সে কফি খেতে যেতে চায় কি না? উত্তরে যদি হ্যাঁ আসে, তাহলে কেল্লাফতে। কফির কাপ হাতে চলুক আপনাদের আড্ডা। ওই যে বিজ্ঞাপনের ভাষায় বলে না, আ লট ক্যান হ্যাপেন ওভার কফি।

এ গিটারে তুমিই বাজে

গিটার বাজাতে না পারলেও চলবে। গান গাইতে পারেন? নাকি, চটপট লিখে ফেলতে পারেন চারটে লাইন। এই ট্যালেন্ট কিন্তু প্রেমিকাকে ইমপ্রেস করতে পারে দারুন। তাই শান দিন নিজের ট্যালেন্টে আর লেগে পড়ুন দুগ্গা দুগ্গা বলে।

ভালবাসি ভালবাসি

বাক্স ঠাসা চকলেট, নাকি নতুন ফ্লেভারের আইসক্রিম-কোনটা বেশি পছন্দ আপনার মনের মানুষটির? তাহলে পছন্দ বুঝে একদিন গিফট করে ফেলুন তাঁকে। ব্যাস, দেখবেন, আপনাকে মুখে খুব বেশি কিছু না বললেও চলবে।

আমি একলাটি পথ হাঁটি

টিউশন বা অফিস থেকে ফেরার পথের রাস্তাটার সুযোগ নিতে ভুলবেন না। পাশাপাশি হাঁটতে হাঁটতে বলে ফেলুন মনের কথা। আলতো করে হাতে হাত ছুঁয়ে গেলেও সে যদি মানা না করে, তাহলে কিন্তু প্রেমের ট্র্যাফিকে সবুজ সঙ্কেত

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here