ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি আব্দুল ওয়াহহাব মিঞা বলেছেন, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বাসাতেই আছেন। কারো সঙ্গে দেখা করবেন কি করবেন না এটা তার ব্যক্তিগত ব্যাপার।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীনের এক আবেদনের পরিপ্রেক্ষিতে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি এসব কথা বলেন।

সকাল ৯টায় আপিল বিভাগের কার্যক্রম শুরু হয়। কার্যক্রম শুরুর পর বার সভাপতি আদালতের দৃষ্টি আকর্ষণ করে বলেন, ‘হঠাৎ করেই প্রধান বিচারপতি এসকে সিনহা কোর্ট খোলার প্রথম দিন থেকে এক মাসের ছুটিতে যান। তার শারীরিক অসুস্থতার খবরটি জানতে পেরে আমরা বার নেতৃবৃন্দ ওইদিনই তার বাসভবনে দেখা করতে যাই। কিন্তু আমরা দেখা করতে পারেনি। এছাড়া তার অসুস্থতার খবর নিয়ে নানা গুঞ্জন রয়েছে। আমরাও উদ্বেগ প্রকাশ করেছি। এই পরিপ্রেক্ষিতে প্রধান বিচারপতির শারীরিক অবস্থার সঠিক অবস্থা জানার জন্য তার সঙ্গে দেখা করা প্রয়োজন। আদালতের হস্তক্ষেপ কামান করছি।’

বার সভাপতির জবাবে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি বলেন, আমি জানি তিনি বাসাতেই আছেন। তার বিষয়ে সর্বোচ্চ আদালত সচেতন। আপনারা আমাদের আদালতের কার্যক্রমে সকল ধরণের সহযোগিতা করবেন।

এসময় অন্যদের মধ্যে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন, জ্যেষ্ঠ আইনজীবী খন্দকার মাহবুব হোসেন, সাবেক বিচারপতি খাদেমুল ইসলাম, সাবেক বিচারপতি নজরুল ইসলাম চৌধুরী, আইনজীবী সুব্রত চৌধুরী, এ জে মোহাম্মদ আলী প্রমুখ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here