দলবদল নিয়ে বার্সেলোনা ও নেইমারের মধ্যে শুরু হওয়া তিক্ত সম্পর্কটা দিনকে দিন আরও তেঁতো হচ্ছে। কথা না রাখার অভিযোগ তুলে একে অপরকে কাঠগড়ায়ও তুলছে। আদালত থেকে বিষয়টি এখন উয়েফার কোর্টে। চ্যাম্পিয়ন্স লিগ থেকে বার্সাকে বরখাস্ত করতে উয়েফার কাছে দাবি জানিয়েছেন নেইমার।

গত অক্টোবরে ২০২১ সাল পর্যন্ত নতুন চুক্তিতে আসায় ব্রাজিলিয়ান তারকাকে ২৬ মিলিয়ন ইউরো লয়ালিটি বোনাস দেওয়ার কথা ছিল বার্সার। কিন্তু আগস্টে পিএসজিতে চলে যাওয়ায় নেইমারের সেই বোনাস আটকে দেয় কাতালান ক্লাবটি।

সঙ্গে চুক্তি নবায়নের সময় বার্সার কাছ থেকে লয়ালিটি বোনাস হিসেবে যে ৮.৫ মিলিয়ন ইউরো নিয়েছিলেন, সেই অর্থ আদায়ের জন্য ফিফায় মামলা করেছে বার্সা।

স্প্যানিশ মিডিয়া বলছে, লয়ালিটি বোনাসের অর্থ না পেয়েই উয়েফা থেকে বার্সাকে বের করে দেওয়ার দাবি জানিয়েছেন ব্রাজিলের বিস্ময় বালক।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক এস বলছে, বার্সার বিরুদ্ধে কড়া পদক্ষেপের এই পরামর্শ নিজের আইনজীবীদের কাছে থেকেই পেয়েছেন নেইমার। তবে তার দাবি সঙ্গে সঙ্গেই নাকচ করে দিয়েছে উয়েফা।

২২২ মিলিয়ন ইউরোর ট্রান্সফার রেকর্ড গড়েই পিএসজিতে নাম লেখান নেইমার। নেইমার সান্তোস থেকে বার্সায় এসেছিলেন ২০১৩ সালে। চার বছর পর শেষ হয় তার সেই বার্সা অধ্যায়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here