এবার বিতর্কের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী শ্রুতি হাসান। তামিল ছবির পর বেশ কিছু বলিউড ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। বেশিরভাগ ছবিতে খোলামেলা হয়ে ক্যামেরাবন্দী হয়ে আলোচিত হয়েছেন শ্রুতি। তবে এবার নিজের বক্তব্যের মাধ্যমে বোমাই ফাটালেন এ অভিনেত্রী।

বলিউডে কাজ করতে গেলে নগ্ন হতে হয়। সেটা পর্দায় হোক আর পর্দার আড়ালে হোকত। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি এমন মন্তব্য করেছেন। আর তার এই বক্তব্যে হৈ চৈ পড়ে গেছে গোটা বলিউডে।

সাক্ষাৎকারে তিনি আরও বলেন, বলিউড একটি মায়াবি জায়গা। এখানে হাজার হাজার মেয়ে কাজ করার স্বপ্ন দেখে। আর নতুন মেয়েদের জন্য ফাঁদ পেতে থাকে কয়েকট অশুভ মহল। আমি নিজে বেশ কয়েকবার কুপ্রস্তাবের শিকার হয়েছি।

আরও কয়েকজন অভিনেত্রীর কাছেও তাদের গল্প শুনেছি। সব মিলিয়ে আমার মনে হয়েছে বলিউডে নগ্ন হতে হয়। পর্দার সামনেও হতে পারে। আবার প্রযোজকদের সামনেও হতে পারে। কিন্তু আমাকে যখন প্রস্তাব করা হয়েছিলো আমি না করেছিলাম। দরকার হলে চরিত্রের প্রয়োজনে পর্দার সামনে নগ্ন হবো, কিন্তু পর্দার আড়ালে অনৈতিক কিছু করবো না। এটা আমার নীতিবোধ। আমার বাবা কমল হাসান আমাকে নীতির শিক্ষা সব সময় দিয়েছেন। সুতরাং সেই নীতি থেকে আমি বের হইনি, হবো না।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here