আগের টি-টোয়েন্টি ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেট পা রেখেছেন জেসন বেহরেনডর্ফ। ২৭ বছর বয়সী এই পেসার দ্বিতীয় ম্যাচেই দেখিয়ে দিলেন তার জাদু। উড়তে থাকা ভারতকে মাটিতে নামিয়ে এনে ২১ রান খরচায় নিলেন ৪ উইকেট। শুরুতে তার এই ঝড়েই গুয়াহাটির দ্বিতীয় টি-টোয়েন্টিতে কুপোকাত স্বাগতিকরা। ২০ ওভারে মাত্র ১১৮ রানে অলআউট হওয়ার পর অস্ট্রেলিয়া ২ উইকেট হারিয়ে পৌঁছে যায় লক্ষ্যে। ৮ উইকেটের এই জয়ে সফরকারীরা ৩ ম্যাচের সিরিজে সমতা ফেরালো ১-১-এ।

ভারতের ছুঁড়ে দেওয়া ১১৯ রানের লক্ষ্যে ২ উইকেট হারিয়ে ২৭ বল বাকি থাকতেই জয় তুলে নিয়েছে অস্ট্রেলিয়া। অলরাউন্ডার ময়জেস হেনরিক্স করেছেন সর্বোচ্চ ৬২ রান, থেকেছেন অপরাজিত। ম্যাচ জিততে তাকে শেষ পর্যন্ত সঙ্গ দিয়েছেন ট্রাভিস হেড, তার ব্যাটে এসেছে ৪৮ রান। দুজনে ১০৯ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েছেন।

গৌহাটিতে মঙ্গলবার টস হেরে ব্যাট করতে নামা ভারতকে প্রায় একাই ধসিয়ে দিয়েছেন বেহরেনডর্ফ। অজি বাঁহাতি পেসারের আঘাতে মাত্র ২৭ রানের মধ্যেই সাজঘরে স্বাগতিকদের টপঅর্ডারের চার ব্যাটসম্যান।

চার ওভার বল করে ২১ রানে ৪ উইকেট নিয়েছেন বেহরেনডর্ফ। বাকি অজি বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১১৮ রানে অলআউট হয় কোহলির দল।

ম্যাচসেরার পুরস্কার অবধারিতভাবেই উঠেছে বেহরেনডর্ফের হাতে। তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে এখন ১-১ সমতা। সিরিজের ফল নির্ধারিত হবে ১৩ অক্টোবর, হায়দরাবাদে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here