স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ তাদের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোকে বিক্রি করে দিচ্ছে বলে শোনা যাচ্ছে। মূলত, রোনালদোর মনমতো বেতন দিতে রাজি হচ্ছে না রিয়াল মাদ্রিদ। সে কারণেই পর্তুগীজ তারকাকে ছেড়ে দেওয়ার পরিকল্পনা করছে ক্লাবটি।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘দিয়েরিও গোল’ জানাচ্ছে, বিশাল অঙ্কের বেতন দাবি করেছেন রোনালদো। সেটা দিতে অপরাগতা প্রকাশ করেছে ক্লাবের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। এমনকি সিআরসেভেন রিয়াল ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার হুমকিও দিয়েছেন!

প্রতিবেদনে বলা হয়েছে, রোনালদোর এজেন্ট জর্জ মেন্দেস সম্প্রতি পেরেজের সঙ্গে বৈঠক করেন। সেখানে পেরেজকে জানানো হয়, ম্যানইউ রোনালদোকে বড় অঙ্কের বেতন দেওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে যা কিনা রিয়াল মাদ্রিদের বর্তমান বেতনের চেয়ে অনেক বেশি। যদিও পেরেজ ব্যাপারটি বৈঠকে এড়িয়ে গিয়েছেন।

সেক্ষেত্রে রোনালদোকে ছেড়ে দেওয়ার প্রক্রিয়াটি খুব দ্রুতই শুরু হবে বলে জানাচ্ছে সংবাদমাধ্যমটি। দিয়েরিও গোল আরও জানিয়েছে, পেরেজ নিজেও চাচ্ছেন রোনালদো যেন ম্যানইউয়ের দেওয়া বেতনে আগ্রহী হন। অর্থাৎ, রিয়াল ছাড়েন।

রোনালদোর সমসাময়িক সব তারকা ফুটবলাররাই নিজেদের বেতন বৃদ্ধি নিয়ে তোড়জোড় শুরু করেছেন। বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির বর্ধিত বেতন নিশ্চিত না হওয়া পর্যন্ত এখনও চুক্তিতেই সই করেননি। একই পথে হাঁটছেন রিয়ালের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা রোনালদো।

ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়ার ব্যাপারটি স্বীকার করেছেন রোনালদো নিজেও। সম্প্রতি একটি টেলিভিশনের সাক্ষাতকারে তিনি বলেন, আমি আগের চেয়ে অনেক বেশি বেতন চেয়েছি। আমি জাতীয় দলের জন্য খেলতে চাই, একই সঙ্গে আমি ম্যানচেস্টারে খেলতে চাই। কারণ সবসময় আমি ইংলিশ প্রিমিয়ার লিগ দেখি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here