আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  বলেছেন, সাধারণ জনগণ হরতাল প্রত্যাখান করেছে। এ ধরনের কর্মসূচি আহ্বান যারা করে, তারা কর্মসূচিতে অংশগ্রহণ করে না। ঘরে বসে কেউ হিন্দি সিরিয়াল দেখে,আবার কেউ কেউ এসি রুমে বসে বাইরে পুলিশেরে গতিবিধির খবর নেয়।

বৃহস্পতিবার কক্সবাজারে ৪ কোটি ৩২লাখ টাকা ব্যয়ে সড়ক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, হরতাল নামের অধিকার আদায়ের গণতান্ত্রিক হাতিয়ারকে অপপ্রয়োগ করতে করতে বোতা বানিয়ে ফেলেছে কয়েকটি দল। তাতে জনগণ আর ছাড়া দেয় না।

বেগম খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানা বিষয়ে সরকার বা আওয়ামী লীগের কোন সংশ্লিষ্টতা নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন ওবায়দুল কাদের। তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আদালত দিয়েছেন।

এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দি, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা প্রশাসক মো. আলী হোসেন, পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন, সওজ বিভাগের নির্বাহী প্রকৌশলী রানা প্রিয় বড়ূয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধরণ সম্পাদক মুজিবুর রহমান, পৌর সভার মেয়র মাহবুবুর রহমান চৌধুরীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here