সাম্প্রতিক শুটিংয়ের ফাঁকে স্পর্শিয়াগত বছরের শেষ দিকে শুরু হয়েছিল ছবি ‌‌‘বন্ধন’-এর কাজ। এরপর হঠাৎ ছবির শুটিং বন্ধ হয়ে যায়। আবার কবে শুরু হবে- ছবির নায়িকা স্পর্শিয়াসহ আরও কয়েকজনকে প্রশ্ন করা হলেও স্পষ্ট উত্তর মেলেনি।

এরমধ্যে খবর মিলেছে ছবির নায়িকা টিভি পর্দার প্রিয়মুখ অর্চিতা স্পর্শিয়ার সংসার বিচ্ছেদের খবর। জানা গেছে, গত ১৮ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে স্পর্শিয়ার বিবাহবিচ্ছেদের আবেদন জমা পড়ে। ২৫ সেপ্টেম্বর খবরটি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেন স্পর্শিয়া নিজেই।

এদিকে এই বিচ্ছেদের খবরের পরপরই নতুন খবর আসে ‘বন্ধন’-এর। অবশেষে আবার শুরু হলো ছবিটির দৃশ্যধারণ। গত ৭ অক্টোবর থেকে খাগড়াছড়ির পার্বত্য এলাকায় চলছে এর শুটিং। এতে অংশ নিয়েছেন পরিচালক অনন্য মামুন, স্পর্শিয়া, শিপনসহ বেশ কয়েকজন।

কাজ শুরু বিষয়টি নিশ্চিত করেছেন স্পর্শিয়া। তিনি জানান, খাগড়াছড়িতে গানসহ ছবির বেশ কিছু দৃশ্যের শুটিং হওয়ার কথা রয়েছে।

রোমান্স, রোমাঞ্চ, বন্ধুত্ব আর তারুণ্যে উদ্দীপ্ত গল্পে সাজানো পাঁচ বন্ধুকে কেন্দ্র করে বন্ধন সিনেমার কাহিনি।

এখানে তিনটি জুটি অভিনয় করেছেন। শিপন মিত্রের সঙ্গে দেখা যাবে এমিয়া এমিকে। আরও দুই জুটি হিসেবে রয়েছেন সাঞ্জু জন ও স্পর্শিয়া, ফেয়ার এন্ড লাভলী মেন হ্যান্ডসাম’র তন্ময় ও কলকাতার মেয়ে মৌমিতা হরি। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ডন, ইভার সাইর, মিশা সওদাগর প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলোজিস।

উল্লেখ্য, ২০১৫ সালের ১ অক্টোবর স্পর্শিয়া ও রাফসান বিবাহবন্ধনে আবদ্ধ হন। তারা একসঙ্গে কয়েকটি কাজও করেছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here