পদ্মাবতীর পোস্টার ও ট্রেলারে নজর কেড়েছেন দীপিকা। তাঁর লুকের প্রশংসা হয়েছে। রংবেরঙের লহেঙ্গার সঙ্গে গয়না পরিহিত দীপিকাকে রাজপুত রানি হিসেবে দেখানো হয়েছে। যে পোশাকগুলির জন্য এত সুন্দর দেখিয়েছে দীপিকাকে, সেসবের ওজন ও দাম কত জানেন? শুনলে অবাক হতে হবে। এক একটি পোশাকের দাম নাকি প্রায় ২০ লাখ টাকা। ওজনও নেহাত কম নয়। প্রায় ৩০ KG। অর্থাৎ এত ওজনের পোশাক পরেই ঘণ্টার পর ঘণ্টা শুটিং করেছেন দীপিকা।

পোশাক নিয়ে বিস্তারিত তথ্য সামনে এনেছেন ডিজ়াইনার রিম্পল নারুলা। জানিয়েছেন, প্রত্যেকবার দীপিকাকে পোশাক পরাতে, সাজাতে সময় লাগত প্রায় তিনঘণ্টা। চুপ করে বসে থাকতেন দীপিকা। একটিবারের জন্যও অভিযোগ করেননি কোনওদিন। সব পোশাক ব্যায় সাপেক্ষ আবার ওজনদারও। হাতে তৈরি করা হয়েছে। দিনে ১২ থেকে ১৪ ঘণ্টা করে লহেঙ্গা পরে থাকতে হয়েছে দীপিকাকে। যার ওজন প্রায় ৩০ KG।

যদিও প্রথমবার নয়। এর আগে রামলীলা ছবিতেও প্রায় একই ওজনের লহেঙ্গা পরেছিলেন দীপিকা। আবার বাজিরাও মাস্তানিতে যে পোশাক পরে রণসাজে সজ্জিত হয়েছিলেন তার ওজনও কম ছিল না। প্রায় ২০ KG। তবে সেই পোশাকটি পরতে হয়েছিল মাত্র কয়েকসেকেন্ডের জন্য।

এত দামের বা ওজনের পোশাক পরলেই তো হবে না।  সামলানোর দক্ষতা থাকাও দরকার। ডিজ়াইনার রিম্পল জানিয়েছেন, এত ভারি পোশাক পরেও এতটুকু অসুবিধের মধ্যে পড়তে হয়নি দীপিকাকে। ভালোভাবে সেই পোশাক ক্যারি করেছেন। পোশাক ক্যারি করার ক্ষেত্রে দীপিকা আদর্শ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here