টেস্ট সিরিজে ব্যর্থতার পর ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে রোববার সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এর মাঝে বাংলাদেশ শিবিরে এল একটি দুঃসংবাদ। পা মচকে যাওয়ায় কিম্বার্লিতে আজ খেলবেন না ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমান।

শনিবার কিম্বার্লিতে ট্রেনিং সেশন শুরুর আগে ফুটবল খেলছিল বাংলাদেশ দল। সেখানেই পায়ের গোড়ালি মচকে যায় বাঁম-হাতি পেসার মোস্তাফিজের।

মোস্তাফিজের ইনজুরি নিয়ে প্রধান নির্বাচক ও ম্যানেজার মিনহাজুল আবেদীন জানিয়েছেন, দুপুরে ডায়মন্ড ওভালে গা গরমের জন্য ফুটবল খেলার সময় মোস্তাফিজের অ্যাংকেল মচকে যায়। আজ প্রথম ওয়ানডেতে তার না খেলা নিশ্চিত। পরের ম্যাচে খেলতে পারবেন কিনা, সেটা বোঝা যাবে আজ তার পায়ের অবস্থা দেখে।

দুই বছর আগে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয়ে বল হাতে মূল ভূমিকা পালন করেন মোস্তাফিজ। তিন ম্যাচ সিরিজের লো স্কোরিং ম্যাচে বল হাতে ৫ উইকেট নিয়ে প্রোটিয়াদের বিপক্ষে সিরিজ জয়ে দারুণ অবদান রাখেন বাঁহাতি এই পেসার।

তবে ইনজুরি কাটিয়ে আজ একাদশে ফিরতে পারেন তামিম ইকবাল, ইমরুলের পরিবর্তে দলে সুযোগ পেতে পারেন মুমিনুল হক। পেস আক্রমণে মাশরাফি, তাসকিন এবং রুবেলের সঙ্গে জুটি বাঁধতে পারেন সিমিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

উল্লেখ্য, কিম্বার্লিতে তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে আজ স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়। সরাসরি দেখাবে গাজী টিভি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here