ঢালিউড সুপারস্টার শাকিব খান গত বৃহস্পতিবার পাড়ি জমান ভারতে। সে দেশের হায়দরাবাদে শুটিং চলছে ‘চালবাজ’ ছবির। শাকিবের সঙ্গে সেই শুটিংয়ে অংশ নিচ্ছেন ছবির নায়িকা শুভশ্রীসহ অন্যান্য শিল্পীরা। আগামী ৩০ অক্টোবর পর্যন্ত চলবে হায়দরাবাদের দৃশ্যায়ন।

শুটিং সেরে আগামী ৩১ অক্টোবর ঢাকায় ফিরবেন শাকিব খান। না, তিনি একা নন, সঙ্গে করে নিয়ে আসবেন নায়িকা শুভশ্রীকেও। থাকবেন ছবির অন্যান্য শিল্পী-কলাকুশলীরা। কারণ ‘চালবাজ’-এর শেষ লটের শুটিং হবে বাংলাদেশে। এর আগে লন্ডনে শুটিং শুরু হয় ‘চালবাজ’-এর। সেখানে কয়েকটি গানের শুটিং হয়েছে বলে জানা যায়। শুটিংয়ের কিছু স্থিরচিত্র অনলাইনে ছড়িয়ে পড়লে দারুণ আলোচিত ও প্রশংসিত হয়।

জানা গেছে, এরই মধ্যে ছবিটির সিংহভাগ শুটিং সম্পন্ন হয়েছে। ভারতেও বেশ আন্তরিকভাবে তারা শুটিং করছেন। ‘চালবাজ’ শাকিব-শুভশ্রী জুটির দ্বিতীয় ছবি। এর আগে তাদের অভিনীত ‘নবাব’ ছবিটি সুপারহিট হয়। বাংলাদেশ এবং ভারতে দুই দেশেই ছবিটি দুর্দান্ত ব্যবসা করে। ‘চালবাজ’ নিয়েও ব্যাপক আশাবাদী তারা।

কলকাতার জয়দীপ মুখার্জীর সঙ্গে যৌথভাবে ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন। এতে শাকিব-শুভশ্রী ছাড়া আরও অভিনয় করছেন রজতাভ দত্ত, সুপ্রিয়, সৈয়দ হাসান ইমাম প্রমুখ। কলকাতার এসকে মুভিজের সঙ্গে ছবিটি প্রযোজনা করছে অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here