শাস্তির খড়গ ঝুলছে মাথায়। অ্যাশেজ দল থেকে বাদ। তদন্ত চলছে পুলিশের। সরে গেছে অনেক দামি এক পৃষ্ঠপোষকও। তার পরেও যেন স্বাভাবিক আছেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। অবশ্য ক্রিকেট খেলার জন্য পুরো ফিটও নন তিনি। কব্জিতে ব্যান্ডেজ এখনো। আর তাই বিয়েটা সেরে ফেলার উপযুক্ত সময় মনে করলেন এখনই। সংসারটা তাদের পুরনোই। বাকি ছিল আনুষ্ঠানিক গাঁটবন্ধন। শনিবার সে কাজটাই করলেন ইংল্যান্ড দলের সেরা অলরাউন্ডার বেন স্টোকস। ২৬ বছর বয়সী স্টোকস আর ক্লেয়ার র‌্যাটক্লিফের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ও বর্তমান অনেক সতীর্থ।

তাদের অন্যতম এইউন মরগান, জো রুট, অ্যালিস্টার কুক, পল কলিংউড, স্টুয়ার্ট ব্রড, জস বাটলার।

২০১৩ সাল থেকে এদের পরিচয়। এরপর এরা একত্রে বসবাসও করেন এবং স্টোকসের দুই সন্তানের মাও র‌্যাটক্লিফ। জাঁকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠানে ক্লেয়ার নিজেকে ক্রিকেট উইডো (ক্রিকেটের কারণে লম্বা সময় একা থাকতে হয়) এবং দুই দৈত্যের মা বলে উল্লেখ করেন।

২৫শে সেপ্টেম্বর যে নাইট ক্লাবে মারামারির ঘটনায় আপাতত দলের বাইরে স্টোকস সেই হোটেল থেকে মাত্র ১২ মাইল দূরেই অনুষ্ঠিত হয় তার বিয়ের অনুষ্ঠান। এর আগে পঞ্চদশ শতাব্দীতে স্থাপিত ইস্ট ব্রেন্টের সেইন্ট ম্যারি দ্য ভার্জিন চার্চে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে হয়। এ গ্রামেই বড় হন ক্লেয়ার। প্রায় ৪০ মিনিটের অনুষ্ঠানে স্থানীয় অনেক গ্রামবাসীও উপস্থিত ছিলেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here