রণবীরের সঙ্গে সিগারেট খাওয়া নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। একাংশ তাঁর উপর রে রে করে উঠেছিল। কেউ কেউ আবার এই ছবি দেখে বলেছিলেন, মাহিরা-রণবীর প্রেম করছেন। এনিয়ে নীরবতা ভাঙলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা। বললেন, ওই ঘটনার পর থেকে তিনি শিক্ষা পেয়েছেন।

ভারনা ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে গিয়েছিলেন মাহিরা। সেখানে রণবীর ও তাঁর সিগারেট খাওয়ার ছবি নিয়ে প্রশ্ন করেন উপস্থিত সাংবাদিকরা। উত্তরে মাহিরা বলেন, তিনি সতর্ক হয়ে চলেন। সাধারণ মানুষ যেগুলো পছন্দ করে না, সেসব করতে চান না। এরপরে তাঁর আরও সংযোজন, “এটা তাঁর ব্যক্তিগত জীবন। ছেলে ও মেয়ের একসঙ্গে ঘুরে বেড়ানোর মধ্যে অস্বাভাবিক কিছু নেই। তবে এই ঘটনা থেকে শিক্ষা পেয়েছি। মিডিয়া আজকাল কেবল ইভেন্টেই উপস্থিত থাকে না। মনে হচ্ছে, সব জায়গায় তাদের বিচরণ। ফলে শিক্ষা পেয়েছি।”

কয়েক সপ্তাহ আগের কথা। নিউ ইয়র্কের রাস্তায় রণবীর ও মাহিরার কয়েকটি ছবি ভাইরাল হয়। যা দেখে অনেকে বলতে শুরু করেন, মাহিরার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণবীর। জল্পনা এতটাই বেড়ে যায় যে, রণবীর বিবৃতি দেন। মাহিরাকে এসব বলা উচিত নয়, বলেন তিনি। প্রসঙ্গত, শাহরুখের সঙ্গে রইস ছবিতে বলিউডে ডেবিউ করেছিলেন মাহিরা। পাকিস্তানেও অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী মাহিরা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here