অনেক নাটকীয়তার পর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মুকুট মাথায় উঠে জেসিয়া ইসলামের মাথায়। আগামী ১৯ নভেম্বর চীনে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনি।

আর এজন্য আজ বৃহস্পতিবার চীনের উদ্দেশ্যে দেশ ছাড়ছেন জেসিয়া ইসলাম।

তবে দেশ ছাড়ার আগে সামাজিক যোগামাযোগ মাধ্যমে তার কিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। যদিও ফেসবুকের যে পেজটি থেকে ছবিগুলো আপলোড করা হয় সেই পেজটি বন্ধ করে দেওয়া হয়েছে। কিন্তু এরই মধ্যে ছবিগুলো ছড়িয়ে পড়েছে নানান জনের ফেসবুক ওয়ালে।

খোঁজ নিয়ে জানা গেছে, ভাইরাল হওয়া ছবির যুবকটি জেসিয়ার সাবেক বয়ফ্রেন্ড। ছবিতে যুবকটির সঙ্গে তাকে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। কিন্তু নেটিজেনদের প্রশ্ন, তার দেশ ছাড়ার পূর্ব মুহূর্তে কেন ছবিগুলো ভাইরাল হলো।

এই নিয়ে পক্ষ-বিপক্ষে নানা কথা শোনা যাচ্ছে। অনেকে বলছেন, আজকের যুগের প্রায় সবারই বয়ফ্রেন্ড রয়েছে, সেখানে জেসিয়ারও বয়ফ্রেন্ড থাকতে পারে- এটা নিয়ে বাড়াবাড়ির কি আছে।

আবার তাও অতীত।

আবার কেউ কেউ বলছেন, শুরু থেকেই একটা পক্ষ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাবটাকে বিতর্কিত করার চেষ্টা করছে। এখনও তারা সেই চেষ্টা অব্যাহত রেখেছে। অন্য এক শ্রেণির নেটিজেন ভাইরাল হওয়ার ছবির মধ্যে নতুন কোনো রহস্য খুঁজছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here