সারা দেশের ১২৮টি প্রেক্ষাগৃহে আজ মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা মৌসুমী ও নায়ক ডিপজল অভিনীত বহুল আলোচিত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’। এর আগে ১৩ অক্টোবর ছবিটির মুক্তির দিন ধার্য করা হলেও অভিনেতা ডিপজল গুরুতর অসুস্থ হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকায় পিছিয়ে দেয়া হয় তারিখ। শেষমেষ আজ ২০ অক্টোবর মুক্তি পাচ্ছে ভিলেন থেকে নায়ক বনে যাওয়া ডিপজলের ‘দুলাভাই জিন্দাবাদ’।

ছবিটি পরিচালনা করেছেন দেশের নামি চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবর। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।  ছবিটি নির্মিত হয়েছে রাজেস ফিল্মসের ব্যানারে।

গত ফেব্রুয়ারিতে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিং শুরু হয়।  আগস্টে পায় আনকাট সেন্সর বোর্ড ছাড়পত্র।  অন্যদিকে, ২৭ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি দেয়া হয় ছবিটির ট্রেলার। গ্রামীণ প্রেক্ষাপটকে ঘিরে পারিবারিক আবেগ-অনুভূতি নিয়ে মনতাজুর রহমান আকবর নির্মাণ করেছেন তাঁর ‘দুলাভাই জিন্দাবাদ’।

ছবিটির বিভিন্ন চরিত্রে ডিপজল এবং মৌসুমী ছাড়াও দেখা যাবে বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, আহমেদ শরিফ, অমিত হাসান, দিলারা, অরুনা বিশ্বাস, নাদির খান, শবনম পারভিন, ইলিয়াস কোবরা ও অভিনেতা সুব্রতকে।  এর মধ্যে মিম অভিনয় করছেন ডিপজলের শালীর চরিত্রে।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি দেয়া হয় ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির ট্রেলার। মুক্তির পর থেকেই তা কাঁপিয়ে বেড়িয়েছে ইউটিউবসহ অন্যান্য সাইট। এবার ছবি দিয়ে প্রেক্ষাগৃহ কতটা কাঁপিয়ে দিতে পারেন পরিচালক মনতাজুর রহমান আকবর, সেটার জন্যই এখন অপেক্ষা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here