আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার দুঃস্বপ্ন দেখছে।  লন্ডনে বসে তিন মাস ধরে দলটির চেয়ারপারসন খালেদা জিয়া ষড়যন্ত্র করে দেশে ফিরেছেন। কিন্তু ২০০১ সালের পুনরাবৃত্তি এ দেশের মানুষ করতে দেবে না।  আজ সিলেটে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

ওবায়দুল কাদের বলেন, ষড়যন্ত্র, সন্ত্রাসী কর্মকাণ্ড করে আর ক্ষমতায় যেতে পারবে না বিএনপি। এ দেশের মানুষ শান্তি ও উন্নয়নের পক্ষে রয়েছে। নীল নকশা… লন্ডনে বসে বসে এটাই করেছে। হবে না। ২০০১ সালের পুনরাবৃত্তি বাংলাদেশে ইনশা আল্লাহ আর হবে না।

এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, সদস্য অধ্যাপক রফিকুর রহমান, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here