দেশের সকল নারীবাদী সংগঠন, মানবাধিকার সংস্থা ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন সঙ্গীতশিল্পী মিলা ইসলাম। এই সঙ্গীতশিল্পীর দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারিকে গত ৫ অক্টোবর গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। পরে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। মিলার মামলাটি এখন আদালতে বিচারাধীন রয়েছে।

এদিকে মিলা তার ফেসবুক পাতায় স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রী ও মানবাধিকার সংগঠনের দৃষ্টি আকর্ষণ করেন। মিলা বলেন, আমার উপর অন্যায় হয়েছে।এটা ছিল আমার পারিবারিক ইস্যু। এখন আমার প্রশ্ন হচ্ছে, আমি কার সাথে মামলা নিয়ে লড়ছি? আমার স্বামী নাকি ইউএস বাংলা এয়ারলাইন্সের সাথে?

বিষয়টি নিয়ে মিলা বলেন, স্ত্রীর দায়ের করা মামলায় সানজারি এখন জেলে। ইউএস বাংলা কেন আমার বিরুদ্ধে আইনজীবী নিয়োগ করেছে? আমাকে সরকারের মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে আইনজীবী প্রদান করা হয়েছে।

অন্যদিকে আদালতের কাঠগড়ায় আসামি পক্ষের  আইনজীবী আমাকে প্রশ্ন করে যাচ্ছেন। যাকে নিয়োগ করেছে ইউএস বাংলা এয়ারলাইন্স।

মিলা বলেন, ইউএস বাংলার কিছু নারীকর্মীর সঙ্গে পারভেজ সানজারির অনৈতিক সম্পর্ক ছিল। এ বিষয়ে ইউএস বাংলা কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছি। তখন তারা আমাকে জানিয়েছিল তারা তাদের কোনো কর্মচারীর ব্যাক্তিগত বিষয় নিয়ে মাথা ঘামায় না। এখন কেন পারিবারিক দ্বন্দ্বের বিষয়ে নাক গলাচ্ছে? এখন কেন আদালতে আমার পারিবারিক মামলায় ইউএস বাংলা এয়ারলাইন্সের আইনজীবীর সঙ্গে লড়তে হচ্ছে ?

মিলা বলেন, ইউএস বাংলা এয়ারলাইন্স একজন প্রতারক পাইলটের সব অপকর্মকে সাপোর্ট করে দেশের সকল পাইলটকে এ ধরণের অপকর্ম করার উৎসাহ দিচ্ছে। আমি এই বিষয়ে দেশের সকল নারীবাদী সংগঠন, মানবাধিকার সংস্থা ও মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here