শারীরিক নিপীড়ন ও যৌন হয়রানির বিরুদ্ধে লড়াই করবেন বলিউড তারকা কঙ্গনা রনৌত। সম্প্রতি এমন ঘোষণা দিয়েছেন আলোচিত এই তারকা। কঙ্গনা বলেন, যৌন হয়রানির বিষয়টি এখন সহ্যসীমার বাইরে চলে যাচ্ছে। এই বিষয়ে সবার সচেতন হওয়া জরুরি।

যৌন নিপীড়নবিরোধী প্রচারণায় অনলাইনে নিজের অবস্থান জানিয়েছেন এই তারকা। নিজের অভিজ্ঞতা জানিয়ে কঙ্গনা বলেন, আমার মনে হয় সব মেয়ে এ ধরণের আচরণের শিকার। অনেকে ভয়, লজ্জায় মুখ খুলতে পারেন না। নিজের অভিজ্ঞতায় দেখেছি পুরুষ সব সময় নারীকে যৌনবস্তু মনে করে।

ভারতের হিমাচল প্রদেশের মেয়ে কঙ্গনা; মডেলিংয়ে যুক্ত হয়েছেন ১৬ বছর বয়সে। নানা প্রতিকূলতার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে নিজের অবস্থান তৈরি করেছেন। অভিনেত্রী হিসেবে জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এই অভিনেত্রী অভিনয়ের বাইরেও নানা বিষয়ে আলোচিত হয়েছেন।

সম্প্রতি হৃত্বিক রোশানের সঙ্গে বিরোধে জড়িয়ে বেশ আলোচিত হন কঙ্গনা। এই অভিনেত্রী দাবি করেন হৃত্বিকের সঙ্গে সাত বছরের প্রেমের সম্পর্ক। কঙ্গনার এই কথা অস্বীকার করেছেন হৃত্বিক। বরং কঙ্গনা তাকে বিভিন্ন সময় যৌন উত্তেজক ছবি পাঠাতো বলে অভিযোগ করেন হৃত্বিক।

তিনি জানান, সন্তানের মুখের দিকে তাকিয়ে বিষয়টি নিয়ে কথা বলিনি। এরই মধ্যে হৃত্বিক-কঙ্গনার বিরোধ আদালত পর্যন্ত গড়িয়েছে। একে অপরের বিরুদ্ধে আইনী নোটিশ পাঠিয়েছেন।

এই বিতর্কের মাঝে কঙ্গনার যৌন নিপীরনবিরোধী অবস্থান বলিউড পাড়ায় বেশ আগ্রহ তৈরি করেছে। অনেকে অবশ্য কঙ্গনার প্রশংসাও করছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here