মার্শেইর বিপক্ষে গত সপ্তাহের লিগ ওয়ানে দুটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছিল নেইমারকে। প্যারিস সেন্ত জার্মেইর জার্সিতে প্রথম লাল কার্ড দেখতে হয় ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে। এজন্য এক ম্যাচ নিষিদ্ধ হলেন নেইমার।

শুক্রবার নিসের বিপক্ষে লিগ ওয়ানে খেলতে পারবেন না নেইমার। এই মৌসুম শেষ হওয়ার আগে একই ঘটনা ঘটালে আবারও এক ম্যাচ নিষিদ্ধ হবেন তিনি।

২-২ গোলে মার্শেইর বিপক্ষে ড্রর ম্যাচে তিন মিনিটের ব্যবধানে দুটি হলুদ কার্ড দেখেন নেইমার। লুকাস ওকাম্পোসকে ধাক্কা দেওয়ার শাস্তিতে দ্বিতীয় হলুদ কার্ড দেওয়া হয় তাকে, যার পরিণতিতে পিএসজিতে প্রথম লাল কার্ড পান বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড়।

এনিয়ে পিএসজির জার্সিতে তৃতীয় ম্যাচ খেলা হবে না নেইমারের। এর আগে দলবদলের কাগজপত্র নিয়ে ঝামেলার কারণে মৌসুমের প্রথম ম্যাচে এমিয়ের বিপক্ষে ছিলেন না তিনি। মাঝে মঁপেইর বিপক্ষে ইনজুরিতে দেখা যায়নি তাকে।

নেইমার বাদ পড়লেও নিসের বিপক্ষে খেলবেন দানি আলভেস। মার্শেইর বিপক্ষে ইনজুরিতে ছিলেন না তিনি। চোট থেকে সেরে ওঠায় উনাই এমেরির একাদশে দেখা যেতে পারে থমাস মুনিয়েরকে।

মৌসুমের দ্বিতীয় ড্রর পর ১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। তাদের চেয়ে চার পয়েন্ট পেছনে থেকে দ্বিতীয় গত মৌসুমের চ্যাম্পিয়ন মোনাকো।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here