অভিনেতা শাহারিয়ার নাজিম জয়কে চড় দিলেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। কিন্তু কেনো? জয় কি এমন দোষ করেছিল যে তাকে চড় দিলেন জনপ্রিয় কথা সাহিত্যিক হুমায়ূন স্ত্রী।

তবে কিছু তো অবশ্যই করছেন। তা না হলে কেনই বা তাকে চড় দিবেন শাওন। তবে অবাক হবারই কথা। শাওন হাত দিয়ে জয়েকে চড় মারেননি। চড় দিয়েছেন কথা দিয়ে। আবার সেটা নিজেই ফেসবুক লাইভে এসে জানিয়ে দিলেন দর্শকদের।

নিজের ফেসবুক ওয়ালে কিংবা ফেসবুক লাইভে নয় বলা হচ্ছে- টিভি অভিনেতা শাহারিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় একটি বেসরকারি টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানের কথা। ‘সেন্স অপ হিউমার’ নামের এই অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন শাওন। আর এই অনুষ্ঠানে উপস্থাপক জয় একপর্যায়ে শাওনকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন।

এ প্রসঙ্গে শাওন বলেন, সেন্স অপ হিউমারের যিনি উপস্থাপক তিনি চেষ্ঠা করেন কড়া কড়া প্রশ্ন করে অতিথিকে বিপদে ফেলতে। বিপদে ফেলেও দেন কিছুটা। যেমন কিছু কিছু প্রশ্নের উত্তর আমরা যেভাবে দিতে চাই সেভাবে অনস্ক্রিনে দেওয়া যায় না। অনেক রুরো সত্য সব সময় বলা যায় না। সেই জায়গা থেকে আমার মনে হয় আজকে আমি অনেক সত্য বলেছি। অনেক বেশি বলে ফেলেছি। অনুষ্ঠানটিতে উপস্থাপক জয় আমাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। যার জন্য আমি ঠিক করেছি তাকে একটা চড় দেব। তো লাইভে চড়টা দিতে চাই না।

তিনি আরো বলেন, উনি (জয়) যে আমাকে একটা বাজে প্রস্তাব দিয়েছেন। তার জন্য তাকে লাইভে চড়টা দিতে চাই না। কারণ এটা দেখতে খুব অড লাগবে। তবে সব সময় যে হাত দিয়েই চড় দিতে হয়; এমন কিছুও নয় কিন্তু। মাঝে মাধ্যে কথা দিয়েও চড় দেওয়া যায়। আমি লাইভে কথা দিয়েই চড়টা দিয়ে দিলাম।

শাওন বলেন, এমন প্রস্তাব আমি আর কখনো আপনার (জয়) কাছ থেকে আশা করছি না। এরপর থেকে আপনি (জয়) আমাকে আপা কিংবা খালাআম্মা বলে ডাকবেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here