ঢালিউড কিং শাকিব খান ‘চালবাজ’ হিসেবে এখন ব্যাপক পরিচিতি লাভ করেছেন। বাস্তবে তিনি কিন্তু চালবাজ নন। ভারতের জয়দেব মুর্খাজী এবং বাংলাদেশের অনন্য মামুন পরিচালিত ‘চালবাজ’ সিনেমার চরিত্রে অভিনয় করছেন তিনি। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার শুভশ্রী।

লন্ডনের পর এবার ভারতের হায়দরাবাদে শুরু হয়েছে সুপারস্টার শাকিব খানের ‌‘চালবাজি’।  সেখানে  শাকিব খানের ‘মুখোমুখি’ হয়েছেন দক্ষিণী ও বলিউডি সিনেমার প্রখ্যাত খলনায়ক আশীষ বিদ্যার্থী। তিনি এই  প্রথম ‘চালবাজ’ সিনেমায় অভিনয় করছেন। শুটিং স্পটে দেখা গেছে খোশগল্পে মেতে উঠেছেন দুই মেরুর জনপ্রিয় দুই তারকা।

আশীষ বিদ্যার্থীর সঙ্গে অভিনয় প্রসঙ্গে শাকিব খান বলেন, তার অভিনয়ের ভক্ত আমি অনেকদিন আগে থেকেই। সুযোগ হল একসঙ্গে কাজ করার। অভিনয়ে বোঝাপড়ার বিষয়টি  দু’জনের ভালো হয়েছে। আমি এনজয় করেছি। আশাকরি দর্শক ও উপভোগ করবেন ছবিটি।

শাকিবের সঙ্গে অভিনয় প্রথম হলেও বাংলাদেশের ছবি ইফতেখার চৌধুরীর ছবির সিকুয়্যাল ‘অগ্নি ২’, ওয়াজেদ আলী সুমনের পরিচালনায়  ‘অঙ্গার’ ও ‘রক্ত’ ছবিতে অভিনয় করেছেন আশীষ বিদ্যার্থী।

শাকিবের সঙ্গে অভিনয় প্রসঙ্গে আশীষ বিদ্যার্থী জানিয়েছেন, শাকিব খান বাংলাদেশের সেরা নায়ক। এখন কলকাতায়ও তার চাহিদা তৈরি হয়েছে। তার অভিনয়ে আমিও মুগ্ধ। শাকিব তার আচরণ ও কাজে সুপারস্টারের পরিচয় দিয়েছে। শাকিব আসলেই সুপারস্টার।

ভারতের এসকে মুভিজের সঙ্গে চালবাজ যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। ছবিটি ভারতের জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের অনন্য মামুন পরিচালনা করছেন। ছবিতে শুভশ্রী ছাড়াও আরও অভিনয় করছেন বাংলাদেশের সৈয়দ হাসান ইমাম, আমান রেজা, ভারতের রজতাভ দত্ত, বিশ্বজিৎ নাথ, সুপ্রিয় চক্রবর্তী। আগামী জানুয়ারি মাসে ‘চালবাজ’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here