জমকালো আয়োজনে বিপিএলের দল খুলনা টাইটানসের জার্সি উন্মোচন হয়েছে শুক্রবার।  ‘ফাটিয়ে দে গুঁড়িয়ে দে, উইকেট চুরমার, ব্যাটের ধোলাই লাগিয়ে দে ভাই, মার ছক্কা চার…’ নতুন এই থিম সং নিয়ে মাঠে নামছে দলটি।  হোটেল ওয়েস্টিনে জমকালো ওই আয়োজনে উপস্থিত ছিলেন খেলোয়াড়, কোচ ও অন্যান্য কর্মকর্তারা।

চোখ ধাঁধানো অনুষ্ঠানের মাধ্যমে। যেখানে লেজার শো-এর পর উন্মোচন করা হয় পঞ্চম আসরের জার্সি। দেশীয় খেলোয়াড়ের মধ্যে মাহমুদউল্লাহ ও শফিউল ইসলাম দক্ষিণ আফ্রিকা সফরে থাকায় ছিলেন না অনুষ্ঠানে। এর বাইরে স্থানীয়দের বেশিরভাগকেই দেখা গেছে অনুষ্ঠানের মঞ্চে। আমন্ত্রিত হয়ে এসেছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের খেলোয়াড় তামিম ইকবালও।

এবারের আসরে শক্তিশালী দলই গড়েছে খুলনা। পাকিস্তানের জুনায়েদ খান, সরফরাজ আহমেদ, শাদাব খানসহ আছেন ডেভিড মালান, রাইলি রোসো, কাইল অ্যাবট, ক্রিস লিন, কার্লোস ব্র্যাথওয়েটের মতো তারকা ক্রিকেটার।

গতবার খুলনায় খেলোয়াড়ের ভূমিকায় থাকলেও জয়াবর্ধনে এবার সামলাবেন কোচিংয়ের দায়িত্ব। সাবেক এই শ্রীলঙ্কান ব্যাটসম্যান বলেছেন, ‘আমাকে কোচ হিসেবে নিয়োগ দেওয়ার জন্য খুলনা টাইটানসকে ধন্যবাদ। গতবার বিপিএলে খেলেছিলাম। এবার আমার কাঁধে কোচিংয়ের দায়িত্ব। এই টুর্নামেন্টে দারুণ লড়াই হয়। আমি নতুন চ্যালেঞ্জ নিতে মুখিয়ে আছি।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here