ম্যাচ তখন শেষের দিকে। কিন্তু, আর পারছিলেন না। একদিকে, গোলরক্ষার দায়িত্ব। অন্যদিকে, প্রতিমুহূর্তে বাড়ছে অস্বস্তি। প্রকৃতির ডাকে দিতে শেষপর্যন্ত গোলপোস্টের পাশে গেলেন। সেখানে টয়লেট সেরে ফের গোলপোস্টের নিচে দাঁড়ালেন। কিন্তু, নজর এড়াল না রেফারির। গোলকিপারের এই কাজে ক্ষুব্ধ হয়ে লাল কার্ড দেখালেন। এমনই ঘটল ইংল্যান্ডের জাতীয় লিগের ম্যাচে।

গত শনিবার ইংল্যান্ডের ক্লাব স্যালফোর্ড সিটি ও ব্র্যাডফোর্ড অ্যাভিনিউয়ের মধ্যে চলছিল ম্যাচ। অ্যাটাক-কাউন্টার অ্যাটাকে ক্রমশই জমে উঠেছিল খেলা। ম্যাচের তখন ৮৭ মিনিট। হঠাৎই প্রকৃতির ডাক চেপে রাখতে না পেরে গোলপোস্টের পাশের টয়লেট সারেন ল্যালফোর্ডের গোলকিপার ম্যাক্স ক্রকম্বে।

বিষয়টি তখনই নজরে আসে রেফারির। খেলা থামিয়ে ক্রকম্বেকে দেখানো হয় রেড কার্ড। বিষয়টিতে টুইট করে ব্র্যাডফোর্ড পার্ক অ্যাভিনিউ। তারা লেখে, “ম্যাচ চলাকালীন টয়েলেট করার জন্য ক্রকম্বেকে লাল কার্ড দেখানো হল। আমরা মজা করছি না।”

তবে বিষয়টিতে পরে ক্ষমা চেয়ে নেন স্যালফোর্ড গোলকিপার ক্রকম্বে। তিনি লেখেন, “আমি ঘটনারটির জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। এই সময় আমি খুব অস্বস্তিকর অবস্থায় ছিলাম। সেই পরিস্থিতিতে একটি ভুল করে ফেলি, যার কারণে আমাদের হারতে হয়। এর জন্য আমি ক্ষমাপ্রার্থী।”

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here