সবশেষ টি-টুয়েন্টি ম্যাচ খেলেছিলেন সেই ২০১৬ সালের মার্চে। এরপর টেস্ট ও ওয়ানডে খেললেও টি-টুয়েন্টিতে আর দেখায় যায় নি রস টেলরকে। তবে ভারতের বিপক্ষে সিরিজ দিয়ে ফের ছোট সংস্করণের ক্রিকেটে ফিরছেন তিনি। দিল্লিতে বুধবার থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে রয়েছেন ৩৩ বছর বয়সী এই কিউই ক্রিকেটার।

অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে টি-টুয়েন্টি স্কোয়াডে নেওয়া হয়েছে ইনজুরি আক্রান্ত লেগ স্পিনার টড অ্যাস্টলের জায়গায়। ওয়ানডে সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে ভারতের বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে ম্যাচে চোট পান বোলিং অল-রাউন্ডার অ্যাস্টল।

সদ্য শেষ হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দারুণ সময় পার করেছেন টেলর। ৩ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ১৫৫ রান। সর্বোচ্চ ৯৫। প্রস্তুতি ম্যাচে ছিল একটি সেঞ্চুরিও। নিউজিল্যান্ডের কোচ মাইক হেসন খুশি টেলরকে পেয়ে, ‘রস টেলর ভালো ফর্মে আছে। সে মিডল অর্ডারে আমাদের আরেকটি বিকল্পের সুযোগ তৈরি করে দিচ্ছে। রসের অভিজ্ঞতা দলের জন্য দারুণ কিছু হবে।’

টি-টুয়েন্টি র‌্যাঙ্কিংয়ে শীর্ষে থেকে ভারতের বিপক্ষে সিরিজ শুরু করবে নিউজিল্যান্ড। ওয়ানডে সিরিজের প্রথমটিতে ৬ উইকেটের জয় দিয়ে শুরু করেছিল সরফকারীরা। তবে শেষ পর্যন্ত পরের দুটিতে হেরে ১-২ এ সিরিজ হেরে যায় তারা। এবার টি-টুয়েন্টি সিরিজে লড়াইয়ের পালা।

নিউজিল্যান্ড টি-টুয়েন্টি দল :

কেন উইলিয়ামসন (অধিনায়ক), মিচেল স্যান্টনার, ইশ সোদি, টিম সাউদি, রস টেলর, ট্রেন্ট বোল্ট, টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গুপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, হেনরি নিকোলস, অ্যাডাম মিলনে, কলিন মুনরো, গ্লেন ফিলিপস ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here