ইনিই যে বলিউডের খিলাড়ি তা চেনা মুশকিল। রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত বহু প্রতীক্ষিত 2.0-র নতুন যে পোস্টার প্রকাশ্যে এসেছে তাতে বলি-কলি-টলিপাড়ার ছবিতে এহেন দানব রূপ এর আগে কবে দেখা গেছে, ফিল্মপ্রেমীদের পক্ষে মনে করা অসম্ভব।

হাই বাজেটের ছবি 2.0 একটি রোবট ড্রামা। অক্ষয় এই ফিল্মে প্রধান অ্যান্টাগনিস্ট। নতুন যে পোস্টারটি সামনে এসেছে তাতে অক্ষয় কুমারের ভয়াল রূপের পিছনে আছে একটি গল্প। শেনা যায়, ছবিতে তিনি অভিনয় করছেন ডক্টর রিচার্ডসের ভূমিকায়। একটি অসফল পরীক্ষার পরে যার মধ্যে আমূল পরিবর্তন আসে। শোনা যাচ্ছে ফিল্মে অক্ষয় কুমারকে ১২ টি আলাদা আলাদা লুকে দেখা যাবে। ফিল্মে রজনীকান্ত বিজ্ঞানী বশীগরণের ভূমিকায়। ছবিতে রজনীকান্ত ও অক্ষয়ের সঙ্গে অভিনয় করছেন এমি জ্যাকসনও।

এর আগে ছবিটি নিয়ে অক্ষয় কুমার বলেন, 2.0-য় তিনি অভিনয়ের সুযোগ পাবেন কখনও ভাবেননি। আরও বলেন, “আমি ১৩০টা ছবি করেছি। 2.0 আমার ১৩১তম ছবি। আমি শুধু একটা কথা বলব, ১৩০টি ছবিতে কাজ করার সময় আমি অল্প কিছুই শিখতে পেরেছি। কিন্তু 2.0-র পুরো শুটিং চলাকালীন আমি অনেক শিখেছি।”

২৫ জানুয়ারি 2.0 রিলিজ়ের কথা। আবার ঠিক একদিন পর, ২৬ জানুয়ারি রিলিজ় হওয়ার কথা অক্ষয় কুমারের আরেক বহুচর্চিত ছবি প্যাডম্যানেরও।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here