দক্ষিণের পাশাপাশি এখন বলিউড সিনেমাতেও বেশ জনপ্রিয় তাপসী পান্নু। এ অভিনেত্রীর পিঙ্ক, নাম শাবানা এবং জুড়ওয়া-টু সিনেমাগুলো বক্স অফিস সাফল্যের সঙ্গে পেয়েছে দর্শক ও সমালোচকদের প্রশংসা। এর সঙ্গে তৈরি হয়েছে তার কিছু নিজস্ব ভক্ত। ফলে অনেক বিজ্ঞাপনের প্রস্তাবও পাচ্ছেন তাপসী।

কিন্তু খ্যাতি বাড়লেও এখনো নিজের নীতিতে অটল এ অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বেশকিছু ব্র্যান্ডের পণ্যের সঙ্গে অ্যালকোহল ও রঙ ফর্সাকারী ক্রিমের বিজ্ঞাপনের প্রস্তাব দেয়া হয় তাপসীকে। তবে এই দুটি বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, সিনেমার পাশাপাশি এখন বেশ কিছু বিজ্ঞাপনেরও প্রস্তাব পাচ্ছেন তাপসী। কিছু বিজ্ঞাপনের জন্য তিনি সম্মতিও জানিয়েছেন। তবে কয়েকটি বাদও দিয়েছেন। এর মধ্যে মোটরবাইক, পুষ্টিকর দুধ, ত্বকের যত্নের প্রসাধনী, মোবাইল ফোন, জুয়েলারি ও তেলের বিজ্ঞাপনের জন্য রাজি হয়েছেন তিনি। কিন্তু রঙ ফর্সাকারী ক্রিম ও অ্যালকোহল ব্র্যান্ডের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

তবে এ ধরনের পদক্ষেপ তাপসীর নতুন নয়। এর আগে ভারতের জয়পুরে একটি অনুষ্ঠানে অংশগ্রহণের কথা ছিল এ অভিনেত্রীর। কিন্তু অনুষ্ঠানটির স্পন্সর একটি রঙ ফর্সাকারী ক্রিম উদপাদনকারী প্রতিষ্ঠান হওয়ায় শেষ পর্যন্ত সেটি বাতিল করেন তাপসী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here