গত প্রায় দু’মাসে ধারাবাহিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের নগ্ন ও অর্ধনগ্ন ছবি পোস্ট করে সংবাদের শিরোনামে এসেছেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। ছবিগুলো পোস্ট করে সবাইকে যেমন তিনি চমকে দেন ঠিক তেমনিভাবে সমালোচনার মুখেও পড়েন।

কারণ, ছবিগুলো কোনো সিনেমার শুটিংয়ের নয়। অনেকেই এসব ছবি প্রকাশকে ‘অহেতুক’ এবং এষার আলোচনায় আসার নতুন পন্থা হিসেবেও উল্লেখ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে সেসব সমালোচনায় কান দেননি তিনি। এ ধরনের ছবি প্রকাশ করেই গেছেন।

এদিকে এসব ছবি বিতর্কের পর এবার নতুন করে বিতর্কে জড়িয়েছেন এ অভিনেত্রী। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন এষা। সেখানে নগ্নতা নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি। এর মাধ্যমে আবার আলোচনায় এ নায়িকা। তিনি বলেন, নগ্নতা হলো একটি সৌন্দর্য!

কারণ, মানুষের শরীরের চাইতে বেশি সুন্দর আর কিছু নেই। আর সেই সৌন্দর্য দেখাতে দোষ কোথায়। আসলে প্রতিটি মানুষই নগ্নতাকে ভালোবাসে। তবে কেউ প্রকাশ করে আর কেউ করে না। আমি নগ্ন হতে ভালোবাসি। নগ্নতা আমার পছন্দ। এটা সরাসরি বলতে আমার কোনো আপত্তি নেই। কারণ, আমি যা আমি সেটাই প্রকাশ করতে চাই। লুকোতে চাই না। প্রতিটি মানুষেরই পছন্দের বিষয়টি তুলে ধরা উচিত। আমি ইনস্টাগ্রামে নগ্ন ছবি প্রকাশ করেছি। এটা সাহসের ব্যাপার। আর আমি এর জন নিজে গর্ববোধ করি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here