চোটের কারণে প্যারিস সেন্ত জার্মেইর (পিএসজি) ম্যাচে নেইমারের না থাকা নিশ্চিত ছিল আগেই। তারপরেও জয় পেতে কষ্ট হয়নি লিগ ওয়ানে শীর্ষে থাকা দলটির। এদিনসন কাভানির জোড়া গোলে অঁজিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ফ্রেঞ্চ ক্লাবটি।

শনিবার রাতে কাভানি ও কাইলিয়ান এমবাপে জোড়া গোল করেছেন। অন্য গোলটি জুলিয়ান ড্রাক্সলারের। এই জয়ে ১২ ম্যাচে অপরাজিত থাকা (১০ জয় ও দুই ড্র) পিএসজি ৩২ পয়েন্ট নিয়ে লিগ ওয়ান টেবিলেই শীর্ষেই থাকল।

ম্যাচের পঞ্চম মিনিটে দলকে এগিয়ে দেন এমবাপে। দানি আলভেজের ক্রসে ভলি করে জাল খুঁজে নেন ফরাসি তারকা। ১৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ড্রাক্সলার। জার্মান মিডফিল্ডারের গোলের কারিগর সেই আলভেজই।

ম্যাচের ৩০ মিনিটে স্কোরশিটে নাম লেখান কাভানি। ফরাসি লিগে মাইলফলক ছোঁয়া গোল এটি উরুগুয়ে তারকার। লিগ ওয়ানে শততম গোল। সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচের পর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে পিএসজির জার্সিতে এই মাইলফলক স্পর্শ করলেন কাভানি।

মধ্যবিরতির পর ৬০ মিনিটে আরেকদফা প্রতিপক্ষের জাল খুঁজে নেন কাভানি। গোলের উৎস ড্রাক্সলার। চলতি লিগে এটি তার ১৩তম গোল। আর ৮৪ মিনিটে মিডফিল্ডার লুকাস মৌরার পাস থেকে বল পেয়ে কোনাকুনি শটে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন এমবাপে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here