বিয়ের তোড়জোড় চলছে ভারতের জনপ্রিয় তারকা কমেডিয়ান কপিল শর্মার। দীর্ঘদিনের প্রেমিকা গিন্নি ছত্রাতের সঙ্গে তার আংটি বদল হয়েছে অনেক আগেই। এখন অপেক্ষা শুধু চার হাত এক হওয়ার, মানে বিয়ে। কিন্তু বাধা হয়ে দাড়িয়েছে শর্ত। বিয়ের জন্য কপিলকে একাধিক শর্ত দিয়েছেন প্রেমিকা গিন্নি। সেগুলো মানলেই কপিলের সঙ্গে ছাদনাতলায় বসবেন তিনি।

প্রথম শর্ত হচ্ছে, কপিলকে কলঙ্কমুক্ত ক্যারিয়ার গড়তে হবে। দ্বিতীয়টি হচ্ছে, মদ্যপান করা একেবারেই বন্ধ করে দিতে হবে। হিন্দুস্তান টাইমসের খবর বলছে, এসব শর্ত পূরণ করলে তবেই নাকি কপিলকে বিয়ে করবেন গিন্নি।

এদিকে দুই পরিবারই চায় কপিল ও গিন্নির বিয়েটা হোক। কিন্তু গিন্নির দেয়া এমন শর্ত চিন্তায় ফেলেছে দুই পরিবারকেই। তবে কপিল নাকি গিন্নির শর্ত পূরণের সব রকম চেষ্টাই করছেন। ইতোমধ্যেই তিনি মদ খাওয়া একেবারেই ছেড়ে দিয়েছেন। পাশাপাশি তার ক্যারিয়ারকেও ত্রুটিমুক্ত করার চেষ্টা করছেন।

এর আগে সহ-উপস্থাপক সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলার পর পেশাদার জীবনে বড় ধাক্কা খান কপিল। বন্ধ হয়ে যায় তার ‘দ্য কপিল শর্মা শো’। কিছুদিন আগে মিডিয়ার সামনে সুনীলের কাছে ক্ষমাও চেয়েছেন কপিল। এরই মধ্যে বিয়ে করতে বেঁকে বসেছেন তার প্রেমিকা।

উপস্থাপনার পাশাপাশি অভিনয়ের সঙ্গেও অল্পবিস্তর যুক্ত আছেন কমেডি কিং খ্যাত কপিল শর্মা। আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে তার দ্বিতীয় ছবি ‘ফিরাঙ্গি’। আপাতত এই ছবিটি নিয়েই ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় এ কমেডিয়ান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here