শাড়ি হোক বা বিকিনি। অনলাইন ট্রোল বলি সেলেবদের জন্য নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে উঠেছে। তবে এবার পালা শাহরুখের স্ত্রী গৌরী খানের। বলিউডের অভিনেত্রী না হলেও পার্টি কিংবা শো’তে বেশ জনপ্রিয় মুখ গৌরী। শাহরুখের জন্মদিনে স্বচ্ছ পোশাক পরে ট্রোলের মুখে পড়লেন তিনি। তাঁর পোশাক নাকি বয়সেই সঙ্গে মানানসই নয়, এমনটাই বলছে নেটিজেনরা।

২ নভেম্বর শাহরুখের ৫২তম জন্মদিনের পার্টিতে পুরো খান পরিবার সবান্ধব গিয়েছিল আলীবাগে। উপস্থিত ছিলেন দীপিকা পাডুকোন, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালিয়া, করণ জোহর, ফারহা খান সহ বলিউডের জনপ্রিয় সব তারকারা। শাহরুখের জন্মদিনে স্ত্রী হিসেবে গৌরী কিছুটা আলাদা থাকতেই পারেন, আর তাছাড়া ফ্যাশন ডিজাইন থেকে ইন্টিরিয়র ডিজাইন সব জায়গাতেই নিজের প্রতিভার ছাপ রেখেছেন গৌরী। তবে তাঁর কোনও পরিচয়ই যেন পাত্তা পায়নি নেটিজেনদের কাছে। তাঁর স্বচ্ছ পোশাকের ভিতরে গোলাপি অন্তর্বাস দেখা যেতেই শুরু হয়েছে আলোড়ন।

ইনস্টাগ্রামে শাহরুখের জন্মদিনে গৌরী এই ছবি পোস্ট করায় এরইমধ্যে নেটিজেনরা তাকে বয়স বুঝে পোশাক পরতে উপদেশ দিচ্ছেন। কেউ কেউ তাকে স্মরণ করিয়ে দিচ্ছেন তিনি একজন স্টারের স্ত্রী, ফলে পোশাক বাছাইয়ের ক্ষেত্রে তাকে আরও সচেতন হওয়া উচিৎ। অনেকে আবার বলছেন এ বয়সে যদি গৌরী এ ধরণের পোশাক পরেন, তবে তার কন্যা সুহানা মায়ের কাছ থেকে কী শিখবে? গৌরী খানকে ‘স্লাট’ বলে সম্বোধন করতেও ছাড়েননি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here