ভারতের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। ১৫ সদস্যের এই দলে জায়গা হয়নি ব্যাটসম্যান কুশল মেন্ডিস, কুশল সিলভা এবং পেসার নুয়ান প্রদীপের। তাদের পরিবর্তে ডাক পেয়েছেন অলরাউন্ডার ধনঞ্জয়া ডি সিলভা, দুশন শানাকা এবং অ্যাঞ্জেলো ম্যাথুজ।

এর আগে গত সপ্তাহে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের সিইও অ্যাশলে ডি সিলভা বলেছিলেন, ইনজুরি কাটিয়ে অলরাউন্ডার আসেলা গুনারত্নে এবং কুশল পেরেরা দলে ফিরতে পারেন। কিন্তু ঘোষিত দলে জায়গা হয়নি এ দুজনের।

গত মাসে শ্রীলঙ্কা ‘এ’ দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দারুণ পারফরম্যান্সের কারণে ডাক পেয়েছেন ধনঞ্জয়া ও শানাকা। লঙ্কানদের ২-১ ব্যবধানে জেতা এই সিরিজে ৫২ গড়ে দলের হয়ে সর্বোচ্চ ২৬০ রান সংগ্রহ করেছেন ধনঞ্জয়া। অন্যদিকে দুই ম্যাচ খেলে ৬১ গড়ে শানাকা করেছেন ১৮৩ রান।

এছাড়া দলের ব্যাটিং কোচ হিসেবে তিন বছরের জন্য নিয়োগ পেয়েছেন থিলান সামারাবিরা।

শ্রীলঙ্কা দল : দিনেশ চান্দিমাল (অধিনায়ক), নিরোশান ডিকভেলা (উইকেট রক্ষক), দিমুথ করুনারত্নে, ধনঞ্জয়া ডি সিলভা, সাদেরা সামারাবিক্রামা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, লাহিরু থিরিমান্নে, রঙ্গনা হেরাথ, সুরাঙ্গা লাকমাল, দিলরুয়ান পেরেরা, লাহিরু গামাগে, লাকশান সান্দাকান, বিশ্ব ফার্নান্দো, দাসুন শানাকা ও রোশেন সিলভা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here