সামেনই তার ৪২তম জন্মদিন। তাতে কী? নিজের জন্য নতুন লক্ষ্যমাত্রা সেট করে ফেলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। নিজের শারীরিক ফিটনেস নিয়ে নতুন মিশনে নেমেছেন তিনি। আর তার মাধ্যমেই ঝড় তুললেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। চলতি মাসের ১৯ তারিখ সুস্মিতার জন্মদিন। তার আগে মনের মতো করে ফের নিজের শরীরকে গড়ে তুলতে চান এ নায়িকা।

সেই লক্ষ্যে যে তিনি কঠিন পরিশ্রম করছেন, তার প্রমাণ দিতেই ইন্সটাগ্রামে নিজের অ্যাবসের ছবি পোস্ট করেছেন সুস্মিতা। আর এর মাধ্যমে রীতিমত অবাক করলেন এ নায়িকা।

কারণ এমন অ্যাবসও যে তার আছে, তাও এই বয়সে সেটা অনেকেই ধারণা করতে পারেননি। ইতিমধ্যেই তার এ ছবি ভক্তকূলের মধ্যে রীতিমতো ভাইরাল হয়েছে। গত বেশ কয়েকমাস ধরেই ব্যাপক শারীরিক কসরত করছেন তিনি। নিয়মিত জিম করছেন, সাঁতার কাটছেন।

এ বিষয়ে ইনস্টাগ্রামে সুস্মিতা লিখেছেন, প্রচুর ঘোরাঘুরির পরে আবার  ট্রেনিং শুরু করলাম। ৪২তম জন্মদিনের আগেই আমি নিজের শরীরকে মনের মতো করে গড়ে তুলতে চাই। অনেকেই হয়তো বলবেন, এটা সম্ভব না। আমি বিষয়টাকে সোজা-সরল রাখতে চাই। এক একটা বছর বাড়ার সঙ্গে সঙ্গে আমি আমার মুখ বা শরীরের প্রতিটি বলিরেখা উপভোগ করি। এসবই আমি অর্জন করেছি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here