রাজ-শুভশ্রী জুটি নিয়ে কম কথা হয়নি। নতুন করে আবারও শিরোনামে তারা দুজন। ব্রেক-আপ থেকে একেবারে ইউ-টার্ন নিয়ে বিয়ের পিঁড়িতে।

টালিউড সূত্রের খবর, পুজার পরে গোয়ায় ঘুরতে গিয়েই নাকি বিয়ের সিদ্ধান্তে পাকাপাকি সিলমোহর দিয়েছেন দু’জন। পূর্ব পরিকল্পনা অনুযায়ীই ফেব্রুয়ারিতে জুটি বাঁধবেন রাজ-শুভশ্রী, এমনই জল্পনা।

যদিও রাজ-শুভশ্রীর বিয়ের খবর এর আগেও হৈ চৈ ফেলেছিল টালিউডে। মাঝে ত্রিকোণ প্রেমের খবরে বিভ্রান্তিতে পড়ে যায় ভক্তরা। জীবনের রোলার কোস্টারে টালিউড ইন্ডাস্ট্রির অনেক নায়িকার সঙ্গেই নাম জড়িয়েছিল রাজের।

সম্প্রতি অতীত হয়ে যাওয়া মিমি চক্রবর্তির সঙ্গেও নাম জড়ায় তাঁর। কিন্তু এসব এখন অতীত। মিমির সঙ্গে পাকাপাকি বিচ্ছেদ হয়েছে তারকা পরিচালকের। আগামী ভ্যালেন্টাইন মাসেই বান্ধবী শুভশ্রীর সঙ্গেই বিয়ে হওয়ার কথা রাজের। আর এসবই হবে নিশব্দ গোপনীয়তায়। এমনটাই শোনা যাচ্ছে।

টালিউডের এই দুই তারকাই নিজেদের বিয়ে নিয়ে একেবারে `স্পিকটি নট` অবস্থান নিয়েছেন। অতীতে রাজ চক্রবর্তী, শুভশ্রী এবিং মিমি চক্রবর্তির ত্রিকোণ প্রেমের খবরে যেভাবে গুঞ্জন তৈরি হয়েছে, সেই কারণেই নাকি এবার চুপি সারে সাতপাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা যুগল।

এমনকি শুভশ্রীর জন্মদিনে সোশ্যাল মাধ্যমে কোনো শুভেচ্ছাও আসেনি রাজের অ্যাকাউন্ট থেকে। যদিও রাজ চক্রবর্তির প্রোডাকশন হাউস আরসিপি শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here