বলিউডের হালের হার্টথ্রুব অভিনেত্রীদের একজন সোনম কাপুর। এবার নেটদুনিয়ায় তার বিকিনি পরিহিত ছবি ও ভিডিও ঝড় তুলেছে।

মূলত তার এক বন্ধুর মাধ্যমে একটি ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় বলিপাড়ায়। তারপর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে সেটি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, শুটিংয়ের মাঝেও নিজের জন্য সময় বের করে নিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছিলেন সোনম। ‘ভীর দি ওয়েডিং’-এর শুটের ফাঁকে হাতে একটু সময় পেয়েই বোন রিয়া ও প্রিয় বান্ধবী স্বরাকে নিয়ে পৌঁছে গিয়েছেন সুইমিং পুলে।   আর সেখানে অফ শোল্ডার বিকিনিতে নায়িকার বিশ্রামের কাহিনি নিজের ইনস্টাগ্রামে ফাঁস করে দিয়েছেন স্বরা ভাস্কর।

অনিল-কন্যার এ রূপ ইতিমধ্যেই তিন লক্ষেরও বেশি দর্শক দেখে ফেলেছেন। কেউ করেছেন প্রশংসা, কেউ আবার নিন্দা। তবে নিন্দার তোয়াক্কা কোনও দিন করেননি সোনম। পর্দার সামনেও বোল্ড হতে তেমন আপত্তি করেননি অভিনেত্রী।

তাঁর স্টাইল সেন্সেরও বেশ কদর রয়েছে গ্ল্যামার জগতে। তারই নমুনা মিলল এই ছবিতে।

নতুন বছরেই মুক্তি পাবে পরিচালক শশাঙ্ক ঘোষের ‘ভীর দি ওয়েডিং’। ইতিমধ্যেই ছবির প্রথম ঝলকে করিনা, সোনমের পাশাপাশি নজর কেড়েছেন স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া।

প্রথম পর্বের শুটিং দিল্লিতে শেষ হয়েছে কিছুদিন আগেই। দ্বিতীয় পর্বের শুটিং করার জন্য ফুকেটে পাড়ি দিয়েছেন সোনম-স্বরা-রিয়া।

ভিডিওতে স্বরা লিখেছেন, লম্বা বিমান যাত্রার পর একটু অবসর পেয়েই পুলের পাশে জমায়েত হয়েছেন সুন্দরীরা। জমাটি আড্ডায় কারিনাকেও যে মিস করছেন সেকথাও জানাতে ভোলেননি স্বরা। তবে ক্যাপশনের থেকেও নেটিজেনদের নজর কেড়েছে সোনমের এই নয়া বিকিনি লুক। যা ইতিমধ্যেই ভাইরাল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here