টেস্ট বা ওয়ানডে ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের আগের জৌলুস নেই হয়তো। কিন্তু ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর দল তারাই। ঘরোয়া টি-টোয়েন্টি আসর এবারের বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলছেন ক্যারিবীয় অলরাউন্ডার কাইরন পোলার্ড। আর টি-টোয়েন্টি ক্রিকেটে টাইগারদের কিভাবে উন্নতি হতে পারে এ নিয়ে পরাশর্ম দিলেন ওয়েস্ট ইন্ডিজের এ মারকুটে ব্যাটসম্যান।

আগামী মাঠে গড়াচ্ছে বিপিএলের দ্বিতীয় পর্বের খেলা। দিনের দ্বিতীয় ম্যাচে পয়েন্ট তালিকার শীর্ষ দল সিলেট সিক্সার্সের মুখোমুখি হবে শিরোপাধারী ঢাকা ডায়নামাইটস।

তার আগে কাইরন পোলার্ড বলেন, টি-টোয়েন্টি ক্রিকেটে ভালো করতে হলে বাংলাদেশের খেলোয়াড়দের নিজেদের করণীয় ও দায়িত্ব নিয়ে আরো সচেতন হতে হবে। দলের প্রয়োজনটা বুঝতে হবে প্রত্যেক খেলোয়াড়ের। আর সবচেয়ে বড় যেটা দরকার, একটা দল হিসেবে খেলতে হবে তাদের।

পোলার্ড বলেন, কেবল বিপিএলে নয়, ভিনদেশের মাটিতে বেশি বেশি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে হবে টাইগারদের। তাহলেই এই ফরমেটের ক্রিকেটে বাংলাদেশের সমস্যা কেটে যাবে। এবারের বিপিএলে দুই ম্যাচে এক জয় নিয়ে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ ২ পয়েন্ট। আর সিলেট সিক্সার্সের বিপক্ষে ম্যাচ সামনে রেখে পোলার্ড বলেন,

এখনও আসরে ১০ ম্যাচ বাকি। প্রথম ম্যাচে আমরা ভালো খেলিনি। কিন্তু দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছি আমরা। আমরা দাপুটে জয় দেখেছি ওই ম্যাচে । আমরা এটা ধরে রাখতে চাই।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here