ঐশ্বরিয়া-সালমানের প্রেম লিলা নিয়ে অনেক কিছুই হয়েছে। একটা সময় তাদের জীবনে বয়ে ছিলো বসন্তের হাওয়া। কিন্তু বিচ্ছেদ তাদের বেশি দিন এক রাখতে পারেনি। ‘হাম দিল দে চুকে সনম’র পরই সালমানের জন্য মনের দরজা বন্ধ করে দেন ঐশ্বরিয়া। ওই সময়ের পর থেকে আর কখনও সালমানের মুখোমুখি হননি ঐশ্বরিয়া। বলিউড টাউনের কোনও পার্টি কিংবা কোনও অনুষ্ঠানে, কোথাও সালমানের সঙ্গে দেখা যায়নি রাই সুন্দরীকে। নতুন খবর হচ্ছে- ২০১৮ সালে নাকি সালমানের মুখোমুখি হচ্ছেন ঐশ্বর্য।

বলিউড সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ঈদে নাকি একই সঙ্গে মুক্তি পাচ্ছে সালমানের ‘রেস থ্রি’ এবং ঐশ্বরিয়ার ‘ফেনি খান’। ফলে এবার সিনেমার কারণে আবরও মুখমুখি সালমান-ঐশ্বরিয়া। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি ঐশ্বরিয়া। চুপ রয়েছেন সালমানও। কিন্তু, বলিউডের প্রাক্তন জুটির একই সঙ্গে সিনেমা মুক্তি নিয়ে তাঁদের ভক্তদের মধ্যে বেশ উত্তেজনা দেখা গেছে।

এদিকে সালমান অভিনীত ‘টিউবলাইট’ বক্স অফিসে তেমন একটা সাড়া ফেলতে পারেনি। ওই সিনেমার পর এবার মুক্তি পেতে চলেছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ‘টাইগার জিন্দা হ্যায়’। এবার দেখা যাক, ক্যাটরিনার সঙ্গে জুটি বেঁধে বক্স অফিসে কতটা সফল হতে পারেন বলিউডের ভাইজান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here