দেশের জনপ্রিয় উপস্থাপিকা, মডেল-অভিনেত্রী শ্রাবণ্য তৌহিদা মা হয়েছেন। এ নিয়ে তার খুশির সীমা নেই।  প্রথমবারের মতো সন্তানের মা হওয়া নিয়ে ভীষণ আনন্দিত শ্রাবণ্য।

তিনি বলেন, গত ৮ নভেম্বর সন্ধ্যায় মালয়েশিয়ার সুবাঙ জয়া মেডিক্যাল সেন্টারে নবজাতকের জন্ম হয়েছে। তার নাম রাখা হয়েছে সারহান আবিয়ান খান শুদ্ধ।

ছেলে সন্তানের মা হওয়ার পর শ্রাবণ্য ফেসবুকে ‘কুয়াশায় রৌদ্দুর’ শিরোনামে একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, অনুভব করছি নতুন প্রাণ। গাছে গাছে নতুন পাতার আগমনে আনমনা হয়ে ভাবছি, ২০১৭ সাল আমার জন্য অনেক আবেগের। এই সালে এসেই বুঝতে পারলাম আমার রৌদ্রছায়ার খেলায় নতুন এক প্রাণের উৎস। সে একান্তই আমার।

গত জুলাই থেকে ইউনিভার্সিটি অব মালেতে ইমার্জেন্সি মেডিসিন বিষয়ে এক বছরের ফেলোশিপ করতে গেছেন শ্রাবণ্য। পড়াশোনার পাঠ চুকিয়ে ছেলেকে নিয়ে ঢাকায় ফিরবেন তিনি। পেশাদার চিকিৎসক হিসেবেও সুনাম আছে তার। শোবিজ ও পেশাদার চিকিৎসক দুই কাজই সমানতালে সামনে চলেছেন তিনি।

শ্রাবণ্য তৌহিদা ২০১৪ সালে ভালোবেসে সফটওয়্যার ইঞ্জিনিয়ার সাব্বির খানকে বিয়ে করেন। পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। সাব্বির মালয়েশিয়ায় আছেন পাঁচ বছর ধরে। ইনসাইট অব হিলটির হেড অব বিজনেস ইন্টেলিজেন্স পদে কর্মরত তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here