তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ এবার নিয়ে এলেন নতুন একটি  মিউজিক ভিডিও। এসএ প্রডাকশনের ইউটিউব চ্যানেলে ১১ নভেম্বর ভিডিওটি প্রকাশিত হয়েছে। ‘সুন্দরী’ নামের এই মিউজিক ভিডিওটিতে উরাধুরা পারফর্ম করেছেন নতুন প্রজন্মের টিভি অভিনেত্রী মুমতাহিনা টয়া। টয়ার সঙ্গে নাচে পাফর্ম করেছেন নবাগত মডেল হামজা। পাশাপাশি গানটিতে কাজী শুভকেও পারফর্ম করতে দেখা যায়।

গানটি প্রসঙ্গে কাজী শুভ বলেন, ‘দর্শক শ্রোতা সুন্দরী গানটিতে নতুন এক কাজী শুভকে খুঁজে পাবে। এটি ভিন্ন ধাঁচের একটি গান। আশা করি সবার ভালো লাগবে। গানের সঙ্গে মিল রেখে জাকমজকপূর্ণ ভিডিও তৈরি করা হয়েছে।’

এ প্রসঙ্গে টয়া বলেন, ‘এমন কিছু গান আছে যেগুলোর শুরুতেই বলা যায় কেমন দর্শক প্রিয়তা পাবে। এ গানটি ওই ধরণেরই একটি গান। আমার ক্যারিয়ারের সেরা একটি কাজ। গানটির সঙ্গে নেচে আমারও দারুণ লেগেছে। যে কোনো উৎসবে বাজানোর মতো একটি গান। ভিডিও নির্মাণে অ্যারেঞ্জের দিক থেকে কোনো অংশে কম ছিল না। দর্শক যে ধরণের গান চান এটি সে ধরনেরই একটি গান। আশা করি ভালো লাগবে।

এফডিসিতে ধারণ করা মিউজিক ভিডিওর গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সূর করেছেন কাজী শুভ। গানটির সঙ্গীতায়োজন করেছেন রাফি। কোরিওগ্রাফার হিসেবে ছিলেন আরিফ রোহান। ক্যামেরায় ছিলেন ফরহাদ হোসেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here