প্রখ্যাত সংগীতশিল্পী বারী সিদ্দিকী হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন । বর্তমানে তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে লাইফ সাপোর্টে রয়েছেন।

‘আমার গায়ে যত দুঃখ সয়’ গানের জনপ্রিয় সংগীতশিল্পী বারী সিদ্দিকীর ছেলে সাব্বির সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

সাব্বির সিদ্দিকী বলেন, শুক্রবার রাতে বাবা হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। আমরা তাঁকে দ্রুত স্কয়ার হাসপাতালে ভর্তি করাই। জানতে পারি তিনি হ্দরোগে আক্রান্ত হয়েছেন। এরআগে থেকেই তিনি কিডনি রোগে ভুগছিলেন বলে জানিয়েছেন তার ছেলে সাব্বির সিদ্দিকী ।

সাব্বির সিদ্দিকী হতাশার সুরে বলেন, এখন পর্যন্ত চিকিৎসক আমাদের কোনো আশার বাণী শোনাতে পারেননি। আপনারা দোয়া করবেন বাবা যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

সাব্বির সিদ্দিকী আরো বলেন, আগে থেকেই বাবা অসুস্থ ছিলেন। দীর্ঘদিন ধরেই তিনি কিডনি রোগে ভুগছিলেন। বছর খানেক ধরে প্রতি সপ্তাহে তিনদিন কিডনি ডায়ালাইসিস করাতে হয়। বাবার ডায়াবেটিসও রয়েছে। তারপরও তিনি নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে যাতায়াত করতেন। অসুস্থতার কথা কাউকে বুঝতে দিতেন না।

উল্লেখ ১৯৯৯ সালে হুমায়ুন আহমেদের ‘শ্রাবণ মেঘের দিন’ ছবিতে তিনটি গান গেয়ে আলোচনায় আসেন বারী সিদ্দিকী। এর মধ্যে তার ‘আমার গায়ে যত দুঃখ সয়’, ‘মানুষ ধরো মানুষ ভজো, ‘পুবালী বাতাসে’ গানগুলো সহ বেশকিছু গান ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে স্থান পায়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here