বলিউড ডিভাদের দেখতে হরহামেশাই ভিড় লাগিয়ে রাখেন ভক্তরা। মাঝে মাঝে তাদের পাগলামি মাত্রা অতিক্রম করে গেলেই বিপত্তি হয়। আর এখন নতুন যন্ত্রনার নাম সেলফি। পছন্দের তারকাকে দেখলে সহজেই দাড়িয়ে যান সেলফি তোলার জন্য। এতে সেই তারকা কতটুক সাচ্ছন্দ বোধ করছেন তার কদর তখন অনেকেই করেন না।

এরকম এক পরিস্থিতিতে পড়েছিলেন শক্তিমান অভিনেত্রী বিদ্যা বালান। এমনকি তিনি সেই ভক্তকে চড় মারতেও বাধ্য হন। আর এবার জেরিন খানের সাথে যা হল তা মোটামুটি শ্লীলতাহানির সামিল।

বলিউড অভিনেত্রী জারিন খানের ‘আকসার-২’ ছবিটি শুক্রবার মুক্তি পেয়েছে পর্দায়। ছবির প্রচারে সম্প্রতি তিনি দিল্লি গিয়েছিলেন। সেখানেই অজ্ঞাতপরিচয়ের একদল ব্যক্তিদের হাতে প্রায় শ্লীলতাহানির মতো পরিস্থিতির শিকার হতে হয় অভিনেত্রীকে।

জারিনের এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, ছবির প্রচারে পুরো দিল্লি সফরটাই সুখকর ছিল। বিরক্তির এই ঘটনাটি ঘটে একেবারে সফরের শেষ গন্তব্যস্থলে। সেই ভেনু থেকে বেরিয়ে আসার সময়, জারিনের আশেপাশে কোনও নিরাপত্তা কর্মী রাখেননি অনুষ্ঠানের আয়োজকরা।

সেই সময়ই ৪০ থেকে ৫০ জনের একটি দল প্রায় জারিনের গায়ের কাছে এসে সেলফি তুলতে চায়। এমনকি জোর করে তাদের ক্যামেরা ফোন জারিনের মুখের সামনে ধরে। শ্লীলতাহানির মতো পরিস্থিতি তৈরি হয়। যখন এই ঘটনাটি ঘটছে, তখন ছবির একজন পুরুষ সদস্যও জারিনকে সাহায্য করতে এগিয়ে আসেননি। পরিস্থিতি হাতের বাইরে চলে যায়।

১৭ তারিখ মুক্তি পেয়েছে জারিনের ছবি ‘আকসার-২’। ছবিতে জারিন ছাড়া রয়েছেন, গৌতম রোডে, অভিনব শুক্লা, ললিত দুবে, মোহিত মদন, এস.শ্রীসন্থ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here