লিগ ওয়ানে নঁতকে ৪-১ গোলে উড়িয়ে চলতি মৌসুমে অপরাজিত থাকার তালিকাটা আরও লম্বা করেছে পিএসজি। এডিনসন কাভানির জোড়া গোলের সঙ্গে স্বাগতিকদের বড় জয়ে অন্য গোল দুটি অ্যাঙ্গেল ডি মারিয়া ও হাভিয়ের পাস্তোরের।

শনিবার নঁত ছিল পিএসজির আমন্ত্রিত অতিথি। ঘরের মাঠে ডেকে অবশ্য আতিথ্যে কমতি রাখল না ফরাসী জায়ান্টরা! খাওয়াল চার গোল! অথচ এই নঁতই চলতি ফ্রেঞ্চ লিগে এখন পর্যন্ত সর্বনিম্ন গোল খাওয়াদের তালিকায় তিনে অবস্থান করছে। তবে পিএসজি খেলেছে চেনা ঢংয়েই।

ঘরের মাঠে শনিবার ম্যাচের ৩৮ মিনিটে পিএসজিকে এগিয়ে দিয়েছিলেন উরুগুইয়ান স্ট্রাইকার কাভানি। তিন মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন উইঙ্গার ডি মারিয়া। ফলে পিএসজি ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায়।

বিরতির পর ম্যাচের ৬০ মিনিটে একটি গোল শোধ করে অতিথিদের আশা জাগিয়েছিলেন নাকুলমা। তবে পাঁচ মিনিটের মধ্যে অতিথিদের জালে দুবার বল জড়িয়ে সব আশা ধুলোয় মিশিয়ে দেয় স্বাগতিকরা। ৬৫ মিনিটে পাস্তোরের গোলের চার মিনিট পর নিজের জোড়া গোল পূর্ণ করেন কাভানি।

চলতি মৌসুমে লিগে ১৩ ম্যাচে কাভানির গোল হলো ১৫টি।

এই জয়ে দ্বিতীয় স্থানে থাকা মোনাকো চেয়ে ছয় পয়েন্ট এগিয়ে শীর্ষে থাকল পিএসজি। ১২ ম্যাচে পিএসজির পয়েন্ট ৩৫। শুক্রবার অবনমনের ঝুঁকিতে থাকা অ্যামিনেসের সঙ্গে ১-১ গোলে ড্র করা মোনাকোর পয়েন্ট ২৯।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here