আসন্ন নির্বাচন থেকে বিএনপিকে দূরে সরিয়ে রাখতে বর্তমান সরকার নানা অপচেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার (১৯ নভেম্বর) দুপুর ১টার দিকে ‘আলোকিত লালমনিরহাট’ আয়োজিত সামাজিক অপরাধ নির্মূল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার জানে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ক্ষমতায় আসবে পারবে না। তাই একক নির্বাচনের জন্য বিভিন্ন ফন্দ করছে। কিন্তু বিএনপিহীন নির্বাচন দেশের জনগণ ও বিশ্ববাসী মানবেন না।

সরকার গণতন্ত্র হরণ করেছে উল্লেখ করে ফখরুল বলেন, আমাদেরকে আন্দোলন সংগ্রাম করে জনগণের ভোটাধিকার পুনরুদ্ধার করতে হবে। আমরা আশা করছি নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিয়ে সরকার একটি গণতান্ত্রিক সরকার উপহার দিবে।

বিএনপির মহাসচিব আরো বলেন, আজকে রংপুরের গঙ্গাচড়ার ঠাকুরপাড়া গ্রামের আমারও যাওয়ার কথা ছিল। আমরা আজ সেখানে যাইনি শুধুমাত্র রাজনৈতিক শিষ্টাচারের কারণেই। কারণ সেখানে আজ অন্য একটি রাজনৈতিক দলের কর্মসূচি ছিল। আগামীকাল আমি রংপুরের গঙ্গাচড়ার ঠাকুরপাড়া গ্রামে পরিদর্শনে আসব।

এ সময় তার সঙ্গে ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুল, জাতীয় দলের সাবেক ফুটবলার বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান, জেলা বিএনপর সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মমিনুল হক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here