এবার আমি পুরোপুরি কলকাতার সিনেমায় অভিনয় করব। আমার নতুন সিনেমার নাম ‘সিতারা’। কথা গুলো সাংবাদিকদের জানালেন আরমান ভাই খ্যাত জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। প্রথমবারের মত তিনি কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন।

ভারতের পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় সাহিত্যিক আবুল বাশারের ‘ভোরের প্রসূতি’ উপন্যাস অবলম্বনে এই সিনেমার চিত্রনাট্য তৈরি হয়েছে। ছবিটি পরিচালনা করবেন আশীষ রায়। সিনেমাটি বাংলা ও তেলেগু ভাষায় তৈরি হবে।

এ সিনেমায় কিভাবে তাকে নেয়া হল এই প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, মাস দুয়েক আগে কলকাতা থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হচ্ছিল। শুরুর দিকে আমাকে ফোন করে, এরপর এসএমএস পাঠায়। একসময় আমরা কথা বলি। এরপর উপন্যাসটা পড়েছি। আমার তো খুব ভালো লেগে যায়। তারপর আমাকে স্ক্রিপ্ট পাঠানো হয়। এরপর সবকিছু চূড়ান্ত করেছি। চুক্তি হয়ে গেছে। এই সিনেমায় আমি ‘দিলু’ চরিত্রে অভিনয় করব।

এদিকে এখনো জানা যায়নি তার বিপরীতে কে অভিনয় করতে যাচ্ছেন। জাহিদ হাসান নিজেও বিষয়টি গোপন রেখেছেন।

জানা যায়, দিনাজপুরের সীমান্তবর্তী এলাকার ভারত অংশে এই সিনেমার শুটিং হবে। নভেম্বরের শেষে সিনেমার শুটিং শুরুর কথা থাকলেও লোকেশন বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়ায় কাজ শুরু হয়নি।

নতুন পরিকল্পনা অনুযায়ী আগামী বছর জানুয়ারিতে শুটিং শুরু হবে। সেভাবেই প্রস্তুতি নিচ্ছেন জাহিদ হাসান। এদিকে আগামী ১ ডিসেম্বর তার অভিনীত হালদা ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here